ইউপি চেয়ারম্যান শিপলুর একমাত্র কন্যা এ্যান্জেলের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

164
শেখ জিল্লুর রহমান।
ফুলতলা উপজেলার ২নং দামোদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান   শরীফ মোহাম্মদ ভুঁইয়া শিপলুর একমাত্র কণ্যা গত ১২-০২-২০১৭ তারিখে ঘর আলোকিত করে জন্ম গ্রহন করে। আজ তার কণ্যা এ্যান্জেলের ৫ম জন্মবার্ষিকী। এ্যান্জেলের জন্মদিন উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় ফুলতলা উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন,সরদার শাহাবুদ্দিন জিপ্পি, জিয়া হাসান তুহিন, মৃনাল হাজরা,মইনুল ইসলাম নয়ন,এস,কে সাদ্দাম হোসেন, সহ ফুলতলা উপজেলার আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী শুভেচ্ছা জানিয়েছেন।
এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন, সি আই এন টিভি ২৪ এর সম্পাদক আবু হামজা বাঁধন, ফুলতলা প্রেস ক্লাবের সম্মানিত সভাপতি তাপস কুমার বিশ্বাস, সাংবাদিক নিসার উদ্দিন, আল-আমীন প্রমুখ। এ ছাড়া ও সামাজিক সংগঠন ও সাংবাদিকদ মহল ও দামোদর ইউনিয়ন বাসী সহ সকল অঙ্গ সংগঠনের দলীয়  নেতাকর্মীদের পক্ষ থেকে চেয়ারম্যান শিপলু ভুঁইয়ার একমাত্র কন্যা বহতা আমাতুল্লাহ অ্যান্জেল কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
অ্যান্জেলের আব্বু, আম্মু, দাদী,নাননান, চাচা ও পরিবারের অনন্য সদস্যদের পক্ষ থেকে শুভেচ্ছা বার্তায় জানায় “তোমার জন্মদিন মানে কেবল আমাদের কাছে একটি দিন নয় আমাদের কাছে একমাত্র সম্বলের জন্মদিন। আজকের দিনে তুমি যখন জন্মছিলে সেই মুহূর্তে কতটা খুশি ছিলাম আমরা বলে বোঝানো সম্ভব না। দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছো। তোমার কাছে একটাই চাওয়া আমাদের স্বপ্নগুলো পূরণ করো। শুভ জন্মদিন।