সপ্নপূরী স্বপ্ন দেখে আগামির পৃথিবী গড়ার সুবিধাবঞ্চিত শিশুদের উপহার উপহার অনুষ্ঠান

11

ডেক্স রিপোর্ট
স্বপ্ন যারা লালন করে তারা ই স্বপ্নপুরীর সদস্য। তোমাদেরকে আদর্শ মানুষ হতে হবে। তোমাদের মাধ্যমে ই তৈরি আমাদের দেশের আগামির প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, তোমার ভেতর থেকেই তৈরি হবে খুলনার মেয়র। গতকাল সপ্নপুরী স্কুলের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র উপহার অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে বক্তারা বলেন। বক্তরা এ সময় আরো বলেন, তোমাদেরকে এমনভাবে গড়ে উঠতে হবে যেন তোমাদের নিয়ে কেউ খারাপা মন্তব্য করতে না পারে।
গতকাল সপ্নপুরী স্কুলের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। শুক্রবার বিকালে শিব বাড়ীর একটি অডিটোরিয়ামে এ শীত বস্ত্র বিতরন করা হয়। এসময় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল উপহার দেয়া হয়।
সপ্নপুরী স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক মামুনুর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোস্যাল মিডিয়া দাওয়াতুল কোরআন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা: সাইফুল্লাহ মানসুর, আবৃত্তিকার, গবেষক ও ইসলামী আলোচক মাও: কারী মাহাদী হাসান কাওসারী, জেটিভি এর স্টাফ রিপোর্টার মফিজুল এসলাম, সপ্নপুরী উইমেন্স ফোরামের সভাপতি বনানী দাস, পিপলস রাইটস ভয়েসের সভাপতি মোস্তফা কামাল, মরিয়ম আক্তার প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক মুন্নী আক্তার
খুলনা সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের সেবা পেতে নানামুখী কর্মকান্ড পরিচালনা করে আসছে স্বপ্নপুরী। তারই ধারাবাহিকতায় শীত বস্ত্র বিতরন করা হয়।এ বিষয়ে সপ্নপুরীর প্রতিষ্ঠাতা সভাপতি এম সাইফুল ইসলাম বলেন, “ আমরা এমন একটি সমাজ গড়বো যেখানে কোন প্রকার সুবিধা বঞ্চিত ও ছিন্নমুল মানুষ থাকবে না। একই সাথে তাদের সাথে থাকবে না কোন ধরনের শোষন বা বৈষম্য এবং পৃথিবীর প্রত্যেকটা মানুষ তাদের প্রতিভা ও সম্ভাবনা বিকাশের সুযোগ পাবে।”