সিআইএন টিভি ২৪ সংবাদ প্রকাশের পর ফুলতলার ইউএনও ত্রান পৌঁছিয়ে দিলো হাজেরার কুঠিরে

112

মোঃ আল আমিন খান, ( সিনিয়র স্টাফ রিপোর্টার)

গত  (১৬ জানুয়ারী) শনিবার ফুলতলা উপজেলার নতুনহাট ৯ নম্বর ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা হাজেরা বেগম (৭৫) এর আর্থিক সহযোগিতার জন্য একটি নিউজ সিআইএন টিভি২৪ অনলাইনে নিউজ পোর্টালে প্রকাশ করা হয়। নিউজ প্রকাশের পর ফুলতলা উপজেলা নির্বাহী কর্মকর্তার  দৃষ্টি আকর্ষন করে। পরবর্তীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলতলা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন এর নির্দেশনায়   অসহায়  হাজেরা বেগমের কুঠিরে ত্রান পাঠানো হয়।
 অশ্রুভেজা চোখে হাজেরা এ প্রতিবেদক কে জানায়, ইউএনও অফিস থেকে লোক এসে আমাকে চাউল,  তেল , লবণ ,হুইল পাউডার , সাবান , পিঁয়াজ , ডাইল , আলু ও শীত নিবারনের জন্য একটি কম্বল দিয়ে পাঠিয়েছে।
এই হতো দরিদ্র বৃদ্ধা হাজেরার পাশে দাঁড়ানোর জন্য এলাকাবাসী ফুলতলা উপজেলার নির্বাহী কর্মকর্তার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
উল্লেখ্য, হাজেরা বেগম এর মেরুদণ্ডের হাড় ক্ষয় হয়ে গিয়েছে।  এমনকি চোখে ও কম দেখেন। রাতের বেলাতে প্রতিটা ঘরে বিদ্যুৎতের আলো জ্বললেও হাজেরার ঘরে জ্বলে প্রিদিমের আলো। তাও আবার কেরোসিন তেল কেনার অভাবে কখনও  ঘর থাকে পুরো অন্ধকার। হাজেরা বেগম চায় অভাব অনটনের কালো ছাঁয়া থেকে বেরিয়ে এসে বিদ্যুতের আলো। তাই জনপ্রতিনিধি সহ সমাজরে ‍বৃত্তবানদের হাজেরা বেগমের দায়িত্ব শুধু একদিনের জন্য নয় মৃত্যুর আগ পর্যন্ত নেওয়ার আকুতি জানান বৃদ্ধা হাজেরা। তিনি পেট পুড়ে ৩ বেলা নয় ১ বেলা খেতে চায়। তাই হাজেরা বেগম শুধু নয় বাংলার প্রতিটি অলিতে গলিতে অসহায় হাজেরাদের দারিদ্রতা মুছে দিতে সকলকে এগিয়ে আসতে আহবান জানান সচেতন মহল।