নৌকার প্রচারণায় ঐক্যবদ্ধ মোংলা পোর্ট পৌরসভা আওয়ামী লীগ

33

মোঃ সাইফুল ইসলাম (লিটন), মোংলা থানা প্রতিনিধি

জমে উঠেছে মোংলা পোর্ট পৌরসভা নির্বাচন মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রচার-প্রচারণা। দীর্ঘ ১০ বছর পর মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন হতে যাচ্ছে। আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তি যোদ্ধা শেখ আব্দুল রহমান ও কাউন্সিলর প্রার্থীরা মাঠে নেমে প্রচারণা চালিয়ে যাচ্ছে ।

নির্বাচনের তফসিল অনুসারে আগামী ১৬ জানুয়ারি মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন। নির্বাচন ঘিরে ঐক্যবদ্ধ হয়ে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা। বিভিন্ন কর্মসূচিতে যোগ দিয়ে তারা নৌকার প্রার্থী এবং কাউন্সিলর প্রার্থীর জন্য ভোট চাইছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাদের ঐক্যবদ্ধ থেকে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করার আহ্বান জানান। পাশাপাশি দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান না নেয়ার ব্যাপারেও সতর্ক করেন। যারা প্রার্থীর বিরুদ্ধে পর্দার আড়ালে থেকে কাজ করবেন, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়ার কথা জানান প্রধানমন্ত্রী।

নির্বাচন সামনে রেখে বিভিন্ন পর্যায়ের সাংবাদিক, সুশিল সমাজ ও নেতাদের  সঙ্গে কয়েক দফায় বৈঠক করছেন মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল রহমান । মোংলার উন্নয়েন স্বার্থে সকলকে নৌকা মার্কায় ভোট দেবার জন্য অনুরোধ করেছেন। এবং খুলনা সিটি মেয়র আলহ্বাজ তালুকদার আব্দুল খালেক মোংলার উন্নয়ের রুপকারে পছন্দের প্রার্থীদের কাউন্সিলর নির্বাচিত করতে হবে ।

আজ বিকালে মোংলা উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন ৯ নং ওয়ার্ডে নৌকা মার্কা ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ মজনু গাজীর উটপাখি মার্কার জনসবায় সকলের কাছে নৌকা মার্কা ও উটপাখি মার্কা মোংলা উন্নয়ের স্বার্থে ভোট চেয়েছেন।