খানজাহান আলী থানা প্রেস ক্লাবের সভাপতি পদে উপ-নির্বাচন চলছে

44

ডেক্স রিপোর্ট।।

খুলনার খানজাহান আলী থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শেখ আনসার আলী গত ০৭ মে মৃত্যুবরণ করায় সভাপতির পদ শূণ্য হয়। তখন ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ক্লাবটির সিনিয়র সহ সভাপতি মোশারফ হোসেন হাওলাদারকে দায়িত্ব প্রদান করা হয়। পরবর্তীতে খানজাহান আলী থানা প্রেস ক্লাবের কার্যকরি সদস্য ও উপদেষ্টা মন্ডলীদের সম্মতিক্রমে আজ ২৫ ডিসেম্বর শুক্রবার উপ-নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়। ফলে আজ সকাল সাড়ে ১০টা থেকে ভোট গ্রহণ চলছে। বেলা সাড়ে ১২টা পর্যন্ত একটানা এ ভোট গ্রহণ চলবে বলে জানান প্রেস ক্লাবটির সাধারন সম্পাদক ও প্রধান নির্বাচন কমিশনার  শেখ আসলাম হোসেন।

ভোট গ্রহণ কর্মসূচিতে সহকারি নির্বাচন কমিশনার পদে দায়িত্ব পালন করছেন দৈনিক ঢাকা রিপোর্ট পত্রিকার বিশেষ প্রতিনিধি মো. আবু হামজা বাঁধন। এছাড়া প্রধান  নির্বাচন পর্যাবেক্ষক হিসেবে রয়েছেন থানা মুক্তিযোদ্ধা কমান্ডার স.ম রেজওয়ান আলী। খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাসের নির্দেশনায় সেকেন্ড অফিসার শওকাত আলী, এস আই আসাদুজ্জামান নূর সহ সঙ্গীয়ফোর্স ভোট গ্রহনের সার্বিক নিরাপত্তা ও পর্যাবেক্ষনে রয়েছেন।

উল্লেখ্য, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ কর্মসূচি চলমান থাকায় এ উপ নির্বাচনের দুই সভাপতি প্রার্থী মোশারফ হোসেন হাওলাদার ও মোড়ল মুজিবুর রহমান নির্বাচনের সাথে সংশ্লিষ্টদের সাধুবাদ জানিয়েছেন।