অভয়নগর কৃষক লীগের বর্ধিত সভা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

36
শেখ আলী আকবার সম্রাটঃ
যশোর অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌরসভা কৃষক লীগের বর্ধিত সভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।
আজ বিকাল আনুমানিক সাড়ে তিনটার সময় অভয়নগর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নওয়াপাড়া পৌর ও থানা কৃষক লীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
 অনুষ্ঠানে, পৌর কৃষক লীগের সভাপতি  ফারাজী মনির হাসান তাপসের সভাপতিত্বে ও  পৌরসভার সাধারণ সম্পাদক ও যশোর জেলা কৃষক লীগের নির্বাহী সদস্য মোঃ মিজানুর রহমান আকুঞ্জির সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অভয়নগর নওয়াপাড়ার কৃষক লীগের সাধারণ সম্পাদক  ও যশোর জেলা কৃষক লীগের  নির্বাহী সদস্য মুন্সী আব্দুল মাজেদ, এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, মোঃ ইউনুস আলী মুন্সী (সহ-সভাপতি অভয়নগর উপজেলা কৃষক লীগ)।   মোঃ আশরাফ হোসেন, (সভাপতি ১নং প্রেমবাগ ইউনিয়ন)। ফরাজী জিয়াউল হক সোহেল (সভাপতি ৭ নং শুভরাড়া ইউনিয়ন)। ২নং  ওয়ার্ড সুন্দলী ইউনিয়নের সভাপতি অনিমেষ বিশ্বাস ও সাধারণ সম্পাদক অমর বিশ্বাস।   পৌর কৃষক লীগের নেত্রী রোকেয়া বেগম। মোঃ সরোয়ার রহমান মোল্লা (সম্রাট)।  মোঃ আইয়ুব (সভাপতি ২নং ওয়ার্ড )।  মোঃ রফিকুল ইসলাম (সভাপতি ৬নং ওয়ার্ড)। মোঃ সিমুল শেখ প্রমুখ
পরে দলীয় কার্যালয় হতে উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নওয়াপাড়া পৌর ও অভয়নগর থানা কৃষক লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে আগত বিভিন্ন ইউনিয়ন ও পৌর ওয়ার্ডের নেতৃবৃন্দরা।