আবারও নৌকার মাঝি হতে চান সরদার আঃ হান্নান ডাবলু

21
স্টাফ রিপোর্টার
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সরদার আঃ হান্নান ডাবলু। গত ২০১৬ এর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে বাগেরহাটের রামপাল উপজেলার রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি।  গত ৫ বছরে আমূল বদলে গিয়েছে রামপালের এই রাজনগর ইউনিয়ন।  স্বচ্ছতা এবং নিরপেক্ষ জবাবদিহিতা নিশ্চিত হওয়ায় গতি এসেছে ত্রান বিতরন এবং উন্নয়ন কাজে। মাননীয় প্রধানমন্ত্রীর ইশতেহার গ্রাম হবে শহর বাস্তবায়নে ইতিমধ্যেই রামপালের মধ্যে দৃষ্টান্ত হিসেবে রাজনগর ইউনিয়ন এখন সবার কাছে অনুকরণীয়।  উপজেলার বিভিন্ন কর্মকর্তা থেকে শুরু করে সাধারন জনগন সকলের সমন্বয়ে এই ইউনিয়নকে এগিয়ে নিয়ে যাচ্ছেন একটি মডেল ইউনিয়নের দিকে।
সরেজমিনে দেখা যায় রাজনগর ইউনিয়ন পরিষদ থেকেই এখন সকল সুবিধা পাওয়া যায়। পরিষদের পাশে স্বাস্থ্য কমপ্লেক্স, খেলার স্থান, বিশ্রামাগার সহ আরো অনেক কিছুর স্থাপনা রয়েছে। অদূর ভবিষ্যতে শহরের সকল নাগরিক সুবিধা যাতে এই ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টার থেকে দেয়া যায় সেই লক্ষ্য নিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে চেয়ারম্যান সরদার আঃ হান্নান ডাবলু।
তার সাথে আলাপনে তিনি সি আই এন টিভি ২৪ কে জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কাজ করে যাচ্ছি৷ নির্বাচন নিয়ে আপাতত মাথা ঘামাচ্ছি না। কারন করোনার সেকেন্ড ওয়েভে যাতে আমাদের আক্রান্ত না করতে পারে তার জন্য সকলকে সচেতন করছি। আর সামনে নির্বাচনে যদি স্থানীয় নেতৃবৃন্দ ও রাজনগর ইউনিয়ন বাসী যদি মনে করেন আমাকে প্রয়োজন তাহলে অবশ্যই তাদের জন্য আমি থাকব। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ ছাড়া আমি নির্বাচনে যাব না। তবে আগামীতে রাজনগর ইউনিয়নে আবারো নৌকার মাঝি হতে আমি প্রস্তুত আছি।