ঢাকা মহানগর উত্তর ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নাভিদ ইসলাম সৈকত

89
আরিফুর রহমান সেতু,সিনিয়র ষ্টাফ রিপোর্টার
শনিবার (৩১ অক্টোবর) রাতে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের গুলশান থানা সভাপতি মোস্তফা হোসেন হেলাল ও সাধারণ সম্পাদক সাহা মিঠুন কুমার সৌরভ স্বাক্ষরিত  তালিকায় কমিটিতে ১৮ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে মোঃ নাভিদ ইসলাম সৈকত এর নাম ঘোষণা করা হয়। এছাড়াও নতুন এই কমিটিতে আরো দায়িত্বে রয়েছেন সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান , সহ-সভাপতি ইয়াসিন আরাফাত শ্যামল ও সাংগঠনিক সম্পাদক মোঃ সাদেক শেখ ।
ইলিশের বাড়ি চাঁদপুর মতলব উত্তরের মোঃ নজরুল ইসলাম ও শাহানাজ পারভীন দম্পতির কনিষ্ঠ পুত্র মোঃ নাভিদ ইসলাম সৈকত। তার বড় ভাই মোঃ নাদেরুল ইসলাম প্রান্ত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মাস্টার্সে অধ্যয়নরত। শিক্ষিত এবং মার্জিত পরিবারে বেড়ে উঠা মোঃ নাভিদ ইসলাম সৈকত নিজেও মেধাবী। তার শিক্ষা জীবনে বনানী বিদ্যানিকেতন থেকে এস.এস.সি, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচ.এস.সি এবং বর্তমানে সরকারি তিতুমীর কলেজে মার্কেটিং ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষে অধ্যয়নরত আছেন।
দীর্ঘদিন যাবত ছাত্রলীগের রাজনীতি করে আসা নাভিদ ইসলাম সৈকত এলাকায় বিভিন্ন সামাজিক কাজ সহ মাননীয় প্রধানমন্ত্রীর ইশতেহার বাস্তবায়নে সর্বদা মাঠে থেকে কাজ করে যাচ্ছেন। এছাড়াও গত ঢাকা সিটি কর্পোরেশন  নির্বাচন ও জাতীয় নির্বাচনে দলের নির্দেশনা অনুযায়ী রাজপথে তার ভুমিকা ছিল প্রশংসনীয় । তার সৎ ও দক্ষ নেতৃত্বের জন্য তাকে ১৮ নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত করা হয়।
মোঃ নাভিদ ইসলাম সৈকত সি আই এন টিভি ২৪কে জানান, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ১৮নং ওয়ার্ড ছাত্রলীগ পরিবার সর্বদা একত্রে কাজ করতে অঙ্গীকারবদ্ধ । দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ পরিবার যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত ।১৮নং ওয়ার্ডকে পরিস্কার-পরিচ্ছন্ন , মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন । সৈকত তার জন্য সবার কাছে দোয়া ও সহযোগীতা চান।
১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের নব দায়িত্ব প্রাপ্ত সভাপতির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার বাবা মোঃ নজরুল ইসলাম,  মা শাহানাজ পারভীন এবং বড় ভাই নাদেরুল ইসলাম প্রান্ত, ভাবী আয়েশা আক্তার তামান্না সহ অনেকেই । সৈকত যেন আগামীতে এই ছাত্রলীগের গৌরব উজ্জ্বল করতে পারে এটাই সকলের প্রত্যাশা।