খালিশপুর কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ তিন পুলিশ সদস্য আহত

141
খালিশপুর থানা প্রতিনিধি।।
খুলনার খালিশপুরে কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্র“পের সংঘর্ষের ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় মূল আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।
সূত্রমতে, গত সোমবার দিবাগত রাত ১১টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দা সুমনের উপরে সন্ত্রাসীরা হামলা করে। এসময় টহলরত পুলিশ খবর পেয়ে এএসআই মোঃ নিজামুল আলম দ্রুত ঘটনাস্থলে যান। হামলাকারী নয়ন ও রাকিব গ্র“পের হাত থেকে সুমনকে রক্ষা করতে গেলে। পুলিশের উপর হামলা চালায় নয়ন ও রাকিব গ্র“প পুলিশের উপর উত্তেজিত হয়ে। আসামি রাকিব (২০) তার হাতে থাকা ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে এএসআই নিজামুলের ডান হাতের কনুইতে আঘাত করে গুরুতর জখম হয়। নয়ন (২০) এর হাতে থাকা লাঠি দিয়ে কনস্টেবল সোহেল রানাকে এবং রিপন (২৫) এর হাতে থাকা লাঠি দিয়ে কনস্টবল প্রকাশ চন্দ্র মন্ডলকে মারপিট করে।
খালিশপুর থানার অফিসার ইনাচর্জ (ওসি) কাজী মোস্তাক আহম্মেদ জানান, সন্ত্রাসীদের হামলায় এএসআই মোঃ নিজামুলসহ দু’জন কনস্টেবল আহত হন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। ১২ জনকে আসামী করে মামলা হয়েছে (নং-০৪)। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে