অভয়নগরের শুভরাড়ায় যুবককে গুলি করে হত্যা

469
সবুজ গাজী 
যশোরের অভয়নগরে বাড়ি থেকে ডেকে নিয়ে আল-মামুন (৩৫) নামে এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় উপজেলার শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আল-মামুন শুভরাড়া গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয় ক্যাম্প পুলিশ সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় শুভরাড়া গ্রামের সিদ্দিকের ছেলে রুবেল ও সামাদ ফকিরের ছেলে রিপন ফকির মোবাইল ফোনে আল-মামুনকে প্রতিবেশী আনিস ফকিরের বাড়ির সামনে আসতে বলে। আনিস ফকিরের বাড়ির সামনে পৌঁছালে রুবেল ও রিপন আল-মামুনের বুকে পিস্তল ঠেকিয়ে পরপর দুইটি গুলি করে পালিয়ে যায়। গুরুতর আল-মামুনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টার সময় সে মারা যায়।
শুভরাড়া ইউনিয়নের এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান, হত্যাকারী রুবেল ও রিপন নিষিদ্ধ চরমপন্থি দলের নেতা বনি মোল্যার সহচর। চাঁদাবাজী ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। গুলে করে হত্যার সত্যতা স্বীকার করে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, আমি খুলনা মেডিক্যালের উদ্দেশ্যে রওনা হয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তপূর্বক বিস্তারিত বলা সম্ভব হবে।