সাতক্ষীরার বাঁশদহা ইউপি উপ-নির্বাচন : জনসমার্থনে এগিয়ে মোরগ প্রতীক

81

বদরুজ্জামান খোকা, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ
আসছে ২০অক্টোবর রোজ মঙ্গলবার ১নং বাঁশদহা ইউনিয়নের ৬ নং কাজিপাড়া ওয়ার্ড এর উপ নির্বাচন। সাবেক মেম্বর আব্দুল কাদের বার্ধক্য জনিত কারনে মারা গেলে এই ইউপি সদস্য পদটি শুন্য হয়। এ কারনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে অনুষ্ঠিত হবে বাঁশদহা বাজার সংলগ্ন আলহাজ্ব মোহাম্মদ আলী দাখিল মাদ্রাসায়। এখানে মোট ভোটার সংখ্যা ১হাজার ৪৯৬ জন। ভোট গ্রহণ চলবে সরকারী নিয়ম অনুসারে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

এ নির্বাচনে কে সামনে রেখে মানুষের সময় কাটছে বেশ। চায়ের দোকানে-দোকানে নির্বাচনকে ঘিরে চলছে নানা আলোচনা-সমালোচনা। রয়েছে প্রার্থীদের নিয়ে চুলচেরা বিশ্লেষণ। আলোচনায় উঠে আসছে মোরগ প্রতিকের আহসান ভাইয়ের কথা। মানুষের ধারণা নতুন প্রার্থী হিসাবে আহসান অনেক এগিয়ে থাকবে। তাছাড়া মানুষের আপদে-বিপদে,সুখে-দুঃখে আহসান উদ্দীন শান্তির দুতের মত ছুটে এসে মানুষের পাশে দাঁড়ায়। নিমেশেই মুক্ত করে মানুষের সমস্যা।

বাঁশদহা কাজিপাড়া ঘুরে দেখা যাই একাধিক মানুষের নাম প্রকাশ না করার শর্তে বলেন আমরা নতুন প্রার্থী মোরগ মার্কা আহসান ভাইকে ভোট দেব। এ অঞ্চলের সব মানুষের কাছে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। ফলে আগামী ২০ অক্টোবর এর উপ নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন হয় তাহলে বিপুল ভোটে নির্বাচিত হবেন মেম্বর প্রার্থী আহসান উদ্দীনের মোরগ মার্কা।

একাধিক স্থানীয়রা বলেন দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে আহসান উদ্দীনের রয়েছে সুসম্পর্ক। এ কারনে এলাকার মানুষই তাকে উপ-নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছিলেন। ফলে সুষ্ঠু ভোট হলে আহসান উদ্দীন বিজয়ী হবে বলে বিশ্বাস করেন বাঁশদহা ইউনিয়নের কাজিপাড়াবাসি।

এবিষয়ে আহসান উদ্দীনের কাছে জানতে চাইলে তিনি বলেন আগামী ২০অক্টোবর বাঁশদহা ইউপির ৬নং কাজিপাড়ার উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ হলে আমি নির্বাচিত হবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন আমি নির্বাচিত হলে সাধারণ মানুষকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করবো।