অভয়নগরে এবার ১১ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

28

শেখ আলী আকবার সম্রাট (যশোর)

এবার যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ড, বুইকারা গ্রামের (বুরহানের ভাটা এলাকায়) ১১ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী ৪র্থ শ্রেণীর শিশু শিক্ষার্থী ও পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় তাদের ছাগল খোঁজা কে কেন্দ্র করে একই এলাকার মৃত আব্বাস সরদারের ছেলে, ফারুক অরফে ট্যরা ফারুক (৫৫) তাকে ছাগল বাগানের ভেতর আছে বলে সেখানে ডেকে নিয়ে যায়, পরে বাগানের ভেতর ছাগল আনতে গেলে, সুযোগে ফারুক শিশুটির মুখ চেঁপে ধরে তার পাজামার ফিতা খুলার চেষ্টা করলে মেয়েটি তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে দৌড়ে বাসায় চলে আসে এবং ঘটনাটি তার পরিবারকে জানায়।

এ বিষয় শিশু মেয়েটির পিতা কাসেম উপজেলা ভাইস চেয়ারম্যান রাহেলা বেগম কে অবহিত করে বিচার দাবী করে। তবে আসামী উপস্থিত না হলে গত রবিবার অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দেন বলে জানান।

এদিকে এবিষয়ে ফারুকের কাছ থেকে এই সংক্রান্ত বিস্তারিত জানার চেষ্টা করেও তার কোন খোঁজ মেলেনি বলে জানান, ভাইস চেয়ারম্যান রাহেলা বেগম। তবে ভাইস চেয়ারম্যান’র ভাষ্য অনুযায়ী ফারুক অরফে ট্যারা ফারুক লাপাত্তা হওয়ার কারণে তাঁকে দোষী বলে ধারণা করা হচ্ছে। তিনি বলেন, মেয়েটির সাথে এহেন জঘন্য অপকর্মের চেষ্টা করার জন্য অবশ্য তাকে আইনের আওতায় আনা হবে।

এই বিষয়ে স্থানীয় থানা (ইনচার্জ) ওসি তাজুল ইসলামের সাথে যোগাযোগ করতে না পেরে মুঠোফোনে থানার বকসি সেলিম জানান, এই সংক্রান্ত কোন অভিযোগ পাওয়া যায় নি।

এদিকে এলাকাবাসী সুষ্ঠু বিচারের দাবি তুলে বলেন, এহেন ঘটনা আমাদের এলাকার জন্য লজ্জা জনক। আমরা ট্যারা ফারুকের কঠিন শাস্তি দাবি করি। এছাড়া ভাইস চেয়ারম্যান বলেন, ভুক্তভোগী শিশু ও তার পরিবার সঠিক বিচার পাবে ইনশাআল্লাহ।