ফুলতলা উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর কর্মিদের মাঝে উপকরণ বিতারণ করেন

17
ফুলতলা থানা প্রতিনিধি
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সকল সেবা সর্ব সাধারণ জনগণের দার প্রান্তে পৌঁছে দেবার লক্ষ্যে বাংলাদেশ সরকারের প্রধান মুন্ত্রী শেখ হাসিনা নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় আজ খুলনা জেলার ফুলতলা উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের মাঠ পর্যায়ে কাজ করেন এমন কর্মকর্তা কর্মচারিদের মাঝে বিভিন্ন উপকরণ প্রদান করেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর। মাঠ কর্মিরা যাতে মানুষের কাছে গিয়ে তাদের সমস্যার কথা শুনে তার সঠিকভাবে বিশ্লেষণ করে সরকারের সেবাটি তাদের মাঝে পৌঁছে দিতে পারেন এ জন্য এই উপকরণ গুলি তাদেরকে দেওয়া হয়।
 ফুলতলা, খুলনাতে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এল ডি ডি পি) এর আওতায়  এল ই ও, এল এফ এ এবং এল এস পিদের মাঝে মাঠ  পর্যায়ের কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার জন্য বিভিন্ন মালামাল (কম্পিউটার ট্যাব, ব্যাগ, রেইন কোর্ট, গামবুট, ছাতা, ওয়াটার পট, থার্মোফ্লাক্স, পেনড্রাইভ এবং বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী) ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব সাদিয়া আফরিন,উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ অরুন কান্তি মন্ডল, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা  ডাঃ সুমাইয়া  ইসলাম,উপজেলা প্রেসক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান,  প্রাণিসম্পদ মাঠ সহকারী তাপস বিশ্বাস ও  লিটন রায় এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।