ফুলতলা গাড়াখোলায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

109
ফুলতলা থানা প্রতিনিধি :
খুলনার ফুলতলা উপজের সরদর দামোদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামিলীগের তরুণ নেতা যুব  শরীফ মোহাম্মদ ভুঁইয়া (শিপলু) চেয়ারম্যান এর নির্দেশনা অনুযায়ী দামোদর ইউনিয়ন পরিষদের গাড়াখোলা ৪,৫,৬ নং ওয়ার্ড নিয়ে  আন্তঃ গাড়াখোলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করেন গাড়াখোলা সংলাপ সংস্থা। উক্ত টুর্নামেন্টে প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে খেলাটির শুভ উদ্বোধন করে ইউপি চেয়ারম্যান জনাব শরীফ মোহাম্মদ ভূঁইয়া (শিপলু)।
খেলাই সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন বি,পি,জি,ডি  ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোশাররফ হোসেন মোড়ল।এছারাও গাড়াখোলা ৪,৫,৬, নং ওযার্ডের ইউপি সদস্য জনাব মো: কবির মহলদার,মো:আলমগীর হোসেন,মো: ইব্রাহিম গাজী, ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ,শিমুল হাওলাদার,জনি মোল্যা,সহ ভিন্ননেতাকর্মী উপস্থীত ছিলেন।
চেয়ারম্যান শিপলু বলেন খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক থেকে বেরিয়ে আনতে বড় ভুমিকা পালন করবে বলে আমি মনে করি,তারই ধারাবাহিকতায় আজ গাড়াখোলা গ্রামের যুবসমাজকে নিয়ে আয়োজন করতে উতসাহ করেছি এবং এলাকাবাসী ক্রীয়া প্রেমি হবার কারণে আজ এটা বাস্তব রুপ নিয়েছে।
আশাকরি আমার এমন উদ্দোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেশ হাসিনার মাদকের বিরুদ্ধে নেয়া জিরো টলারেন্সের জন্য অনেকবড় ভুমিকা পালন করবে।