‘হ্যালো বেবি’ নিয়ে ছয়মাস পর ফিরলেন তাহসান-মিম:

40
বিনোদন ডেক্স।।
 করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বিরতির এবার সরব হচ্ছে শুটিং পাড়া। এই পরিস্থিতেতে  একের পর এক নাটকের শুটিং করছেন ব্যস্ত নির্মাতা কাজল আরেফিন অমি। করোনার পর ‘ব্যাচেল পয়েন্ট সিজন ২’ ও ‘সানগ্লাস’ নাটকের পর এবার তিনি নির্মাণ করছেন ‘হ্যালো বেবি’।
আনন্দের খবর হচ্ছে এই নাটকের মাধ্যমে প্রথমবার অমির নির্দেশনায় অভিনয় করছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এতে মিমের বিপরীতে রয়েছেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান। শিশু শিল্পী আব্দুল্লাহ আরিয়ান,,,, তিন বছর বয়স থেকেই তার মিডিয়াতে পথ চলা,, তার বাড়ি বাগেরহাট মোল্লাহাটের কাহালপুরে।আরিয়ান বাংলাদেশ পুলিশের সহকারী উপ-পরিদর্শক তরিকুল ইসলামের একমাত্র সন্তান। খুলনা বিভাগের কৃতিসন্তান আরিয়ান সকলের কাছে দোয়া প্রার্থী।এছাড়াও কাবিলা হিসেবে পরিচিতি পাওয়া জিয়াউল হক পলাশও।
অমি জানালেন, ২১,২২ সেপ্টেম্বর টাঙ্গাইলের মির্জাপুরে শুটিং হয়েছে নাটকটির। দু’টি কাপলের গল্প নিয়ে ‘হ্যালো বেবি’। খুব সিরিয়াস গল্পের নাটক না হলেও হাস্যরসাত্বকের মাধ্যমে কিছু সিরিয়াস ট্রপিক ফুটিয়ে তোলা হচ্ছে। দর্শকদের বিনোদনের বিষয়টি মাথায় রেখে এটি নির্মাণ করা হয়েছে। তাদের ভালো লাগলেই পরিশ্রম স্বার্থক হবে।
এই নাটকের শুটিংয়ের মাধ্যমে টানা ছয়মাসের বিরতি ভেঙ্গেছেন তাহসান ও মিম। সাস্থবিধি মেনে করছেন ‘হ্যালে বেবি’র শুটিং।
করোনায় শুটিং টিম বেশ সতর্ক হয়েই শুটিং করছেন বলে জানালেন নির্মাতা অমি। প্রয়েজনীয় স্বাস্থবিধি মানার পাশাপাশি প্রত্যেকেই বারতি সতর্কতা নিয়েই শুটিংয়ে অংশ নিচ্ছেন। আর হ্যালে বেবির শুটিং হচ্ছে টাঙ্গাইলের মির্জাপুরে। ডিরেক্টর অমি নাটকটি থার্টিফার্স্ট নাইটে মুক্তি পাবে বলে আশাবাদ ব্যক্ত করে