খেলাধূলার মধ্যে দিয়ে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখা সম্ভব : ইউপি চেয়ারম্যান শিপলু

120
ফুলতলা থানা প্রতিনিধি :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর গ্রহনকৃত মাদকের বিরুদ্ধে সরজমিনে গিয়ে কঠোর পরিশ্রম করে অবিরাম কাজ করে  যাচ্ছেন ফুলতলা উপজেলার  ০২ নং দামোদর ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু।
শিপলু বলেন, আমার ইউনিয়ন ১০০% মাদক মুক্ত করব ইনশাআল্লাহ। ইতিমধ্যে আমি অনেক বড় বড় মাদক সেবক,ব্যাবসায়িকে আইনের আওতায় আনতে সহযোগিতা করেছি প্রশাসনকে। যুব সমাজ যাতে এই মাদকের বিরুদ্ধে কাজ করেন সেই ভাবে যুবকদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে অভিবাবক হিসাবে কাজ করে যাচিছ।
এ ইউপি চেয়ারম্যান আরো বলেন,  যুব সমাজ পড়াশুনার পাশাপাশি খেলাধুলার মধ্যে থাকলে তারা কখনও মাদকে আসক্ত হবে না। তাই আমার ইউনিয়ন এ মাদক নিয়ন্ত্রণে যুবকদের খেলাধুলার প্রতি আগ্রহের বিষয়টি অনেক বড় ভুমিকা পালন করবে বলে আমি মনে করি।
তাই জনগণের সেবায় কাজ করার মাঝে সময় বের করে আমি নিজেই আমার ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডের যুবকদের সাথে এক হয়ে মাঠে খেলায় অংশগ্রহণ করি যাতে যুব সমাজ খেলাধূলার মাধ্যমে নিজের চিন্তা চেতনা কে পরিচ্ছন্ন রাখতে পারে। যার ফলশ্রুতিতে আজ বিকালে দামোদর প্রাইমারি স্কুল মাঠে প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।