ডুমুরিয়া নিউজ ২৪.কম শুভ উদ্বোধন

16

নিজস্ব প্রতিনিধি
রবিবার বেলা ১১টায় ডুমুরিয়া প্রেসক্লাব মিলনায়তনে ডুমুরিয়া নিউজ ২৪.কম শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ডুমুরিয়া প্রেসক্লাবের সভাপতি কাজী আবদুল্লাহ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক মোতাহার হোসেন বাবু, বিশেষ অতিথি ডুমুরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, ডুমুরিয়া মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রঞ্জন কুমার তরফদার, বাংলাদেশ আওয়ামী লীগ ডুমুরিয়া সদর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আসফর হোসেন জোয়ার্দার, ডুমুরিয়া নিউজ ২৪.কমের সম্পাদক ইঞ্জিনিয়ার গাজী মাসুম, ব্যাবস্থাপনা সম্পাদক খান মহিদুল ইসলাম, বার্তা সম্পদক গাজী নাসিম, সাংবাদিক মাহাবুবুর রহমান, মাহাতাব হোসেন, সাব্বির খান ডালিম, অরুণ দেবনাথ, আশরাফুল আলম, শেখ সিরাজুল ইসলাম, মাহবুবুর রহমান, সুজিত মল্লিক, উদয় চক্রবর্তী, এফ এম জাহাঙ্গীর আলম, আরিফুজ্জামান নয়ন, মোঃ মোক্তার হোসেন, ছাত্রলীগের সভাপতি আবুল বাশার, গাজী আব্দুল আজিজ, গাজী আব্দুল কুদ্দুস, বাপ্পি, নজরুল, সেতু, সজল, শান্ত, ফয়সাল প্রমুখ। অনুষ্ঠান সার্বিক সঞ্চলনা করেন ডুমুরিয়া প্রেসক্লাবের ?সাধারন? সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম। তিনি বলেন, আমি বিশ্বাস করি অপসাংবাদিকতা রোধ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনায় ডুমুরিয়া নিউজ ২৪.কম’ অনলাইন পত্রিকাটি হবে সম্পূর্ণ দল নিরপেক্ষ ও গণমানুষের কন্ঠস্বর। পত্রিকাটির এলাকার একজন অন্যতম সাংবাদিক হিসাবে পরিচিত বিধায় তার হাত ধরে নতুন ধারার পত্রিকাটি ভিন্ন দৃষ্টি ভঙ্গি নিয়ে গণমানুষের কাছে সত্য ও নিরপেক্ষ বার্তা পৌঁছে দেবে বলে আমি দঢ়ভাবে বিশ্বাস করি। পত্রিকা হচ্ছে একটি সমাজের প্রতিচ্ছবি, তাই যেকোন পত্রিকার বৈশিষ্ট্য হবে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ। থাকতে হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা। যারা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তাদের মধ্যে থাকতে হবে ঐক্য। এমন সব লিখনী ও বিষয়বস্তু উপস্থাপন করতে হবে যা মানুষ ও সমাজকে সচেতন করে তুলবে। তাই আমি আশা করি ডুমুরিয়া নিউজ ২৪. ডট কম’ সমাজের দর্পণ হিসেবে ভূমিকা পালন করবে।
প্রধান অতিথি কাজী মোতাহার রহমান বাবু বলেন, শক্ত কলমে লেখনির মাধ্যমে সাংবাদিকরা সমাজে যে দায়িত্ব পালন করেন তা অত্যন্ত গৌরবের। মেধা ও দক্ষতা বিকশিত করে সমাজের জন্য কাজ করতে গেলে প্রতিকূলতা আসতে সক্ষম হবে বলে আসা ব্যক্ত করেন।
নিউজ ২৪.কম এর সম্পাদক গাজী মাসুম ও ব্যবস্থাপনা সম্পাদক খান মহিদুল ইসলাম সকলের সার্বিক সহযোগীতা কামনা করে বলেন, নিউজ ২৪.কম ডুমুরিয়ার গনমানুষের কথা বলবে, দেশ এবং বিদেশের মাঝে ডুমুরিয়া কে তুলে ধরতে সক্ষম হবে। সরকারের সাফল্যকে সমজের মানুষের কাছে পৌঁছে দেবে। সমাজের সমস্ত রকম অন্যায় অসঙ্গতিকে প্রতি মুহূর্তে ডুমুরিয়া নিউজ ২৪.কম এর মাধ্যমে মানুষের কাছে তুলে ধরবে। সকল প্রতিকূলতার বিরুদ্ধে ডুমুরিয়া নিউজ ২৪.কম সবসময় কথা বলবে এই আশা ব্যক্ত করেন।