খুলনা জেলা প্রশাসকের সঙ্গে এসডিজি ফোরামের গণশুনানী অনুষ্ঠিত

8

খবর বিজ্ঞপ্তি
খুলনা জেলা প্রশাসকের সঙ্গে এসডিজি ফোরামের নেতাদের গণশুনানী বুধবার সকালে অনুষ্ঠিত হয়। গণশুনানীর শুরুতে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন রূপান্তর-এর নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ। রূপান্তর -এর নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম খোকনের সঞ্চালনায় গণশুনানীর প্রশ্নোত্তর পর্বে আলোচনায় অংশগ্রহণ করেন এসডিজি ফোরাম খুলনা জেলা কমিটির আহবায়ক অধ্যাপক আনোয়ারুল কাদির।
গণশুনানীতে অংশগ্রহণ করেন খুলনা জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ। নেতাদের মধ্যে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন এ্যাডঃ সেলিনা আক্তার পিয়া, মোঃ জুলফিকার আলী, প্রধান শিক্ষক আলফ্রেড রণজিৎ মন্ডল, সাংবাদিক মুহাম্মদ নুরুজ্জামান, প্রদীপ সরকার, প্রধান শিক্ষক তাপস কুমার বিশ্বাস, সাংবাদিক কৃষ্ণ গোপাল সেন, যুবনেতা রিমন রায়, প্রধান শিক্ষক মনিরা পারভীন, এ্যাডঃ পপি ব্যাণার্জী ও এস,এম মাহাবুবুর রহমান। এ সময়ে জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন গনশুনানীতে অংশগ্রহনকারীদের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন এবং সকলরে প্রশ্নের সন্তেষজনক জবাব প্রদান করেন।
এসময়ে প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার-এর উপ-পরিচালক মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম মাঈনউদ্দিন হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মোছাঃ শাহনাজ পারভীন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইসমাইল হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তকী ফয়সাল তালুকদার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিডিয়া সেল দেবাশীষ বসাক, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস,এম রাসেল ইসলাম নূর, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমীন জাহান লুনা।
গণশুনানীকালে রূপান্তর কার্যালয়ে উপস্থিত ছিলেন প্রকল্প সমন্বায়ক এস,এম মঞ্জুরুল ইসলাম, মনিটরিং অফিসার ফারাহ বি তাবাসসুম, প্রজেক্ট অফিসার গোলাম মোস্তফা, বিপুল রায়, ধনঞ্জয় সাহা বাপি, মাসুদ রানা, ফাতেমা-তুজ-জোহরা ও তাসলিমা তাবাসসুম।