খালিশপুরে হাসিব হত্যায় ২০ জনকে আসামি করে মামলা দায়ের (হত্যার ভিডিও)

688

সাহিদুজ্জামান সাগর ,খালিশপুর থানা প্রতিনিধিঃ

খুলনার খালিশপুর থানাধীন লাল হাসপাতাল এলাকায় হাসিবুর রহমানকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। হাসিবুরের পিতা বাদী হয়ে হয়ে খালিশপুর থানায় মামলাটি দায়ের করে। এঘটনার সাথে জড়িত ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কানাই লাল সরকার জানান, এঘটনার সাথে সাথে খালিশপুর থানা পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। ঘটনার সাথে সম্পৃক্ত পৌরসভা মোড়স্থ মৃত আব্দুল কাদেরের পুত্র ইথুম (১৪), গোলাম মোস্তফার পুত্র তুষার(২৩), পিপলস পাচ তলা নতুন কলোনি এলাকার সাকিব(২১), এবং একই এলাকার আ: রহমানের পুত্র নাঈমুর রহমান ফাহিম (১৮)কে গ্রফতার করা হয়েছে।১)সৈকত ২)রাব্বি ৩) প্লাটিনাম জুয়েল ৪)সাজ্জাদ অন্তসহ আরও ১৫ জনকে আসামি করে অজ্ঞাত চারজন সহ  মামলাদায়ের হয়। এঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। হত্যার ভিডিও ফুটেজ উদ্ধার করেছে পুলিশ।
উল্লেখ্য, বুধবার (১৯ আগস্ট) রাত ৯টায় খালিশপুর থানাধীন লাল হাসপাতালের বিপরীতে এস আর ক্রিয়েটিভ কাটস এন্ড কফি সেলুনের ওয়েটিং রুমে ঢুকে ১০/১৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাসিবুর, জুবায়ের এবং রানাকে গুরুতর জখম করে। জখমপ্রাপ্তদের দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ হাসিবুর রহমানকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে নিহত হাসিবুরের লাশ দাফনের জন্য গ্রামের বাড়ি পিরোজপুরে রাজাপুরে নেয়া হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বিরুল আলম জানান, হাসিবুর হত্যার ঘটনায় নিহতের পিতা হাবিবুর রহমান খালিশপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
হত্যার প্রচেষ্টাকালীন ভিডিও……….
https://www.facebook.com/Mitaonlineshopping/videos/1038559419895040/