আমলা ইউনিয়নের করোনা পরিস্থিতি ভালো : মোঃ আনোয়ারুল ইসলাম

21
 জুয়েল ডি সানি, চীফ রিপোর্টার 
cintv24 এর একান্ত সাক্ষাৎকার, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার  ৬ নং আমলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, আজ সারাবিশ্ব অদৃশ্য এক করোনা ভাইরাসের দ্বারা প্রভাবিত হয়ে আছে। করোনা ভাইরাসের কারনে থমকে গেছে সারা পৃথিবী  এবং মানুষের  জীবন যাত্রার মান। মানুষের জীবন জীবিকা অনেক সংগ্রাম করে টিকিয়ে রাখতে হচ্ছে। বাংলাদেশে করোনা ভাইরাস শুরু হওয়ার পরে থেকে আমার ইউনিয়নে দৈনিক দুই এক জন করে বেড়েই চলেছে করোনা আক্রন্তর সংখ্যা তার পরেও আমি নিজে বাজারে মহল্লায় হেটে হেটে সচেতন করে  এখন আল্লাহর রহমতে জনগণকে অনেকটা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। এবং আমার ইউনিয়নে করোনা পরিস্থিতির প্রথম থেকে সব ধরনের বিধিমালা মেনে জনগণকে সচেতন করা হয়েছে। বহিরাগতদের হোমকোয়ারাইন্টেনে রেখে তারপর বাইরে বের হতে দেওয়া হয়েছে। সবাইকে মাস্ক পরিহিত অবস্থায় বাইরে যেতে বলা হয়েছে, একজায়গায় কয়েকজনকে একত্রিত না হওয়ার জন্য বলা হয়েছে। আমার এলাকার জনগণ সবাই সর্তকতা অবলম্বন করে চলছে।
আমাদের উপজেলার মাটি ও মানুষের নেতা মিরপুর উপজেলা চেয়ারম্যান মোঃ কামারুল আরেফিন এর নেতৃত্বে আমরা করোনা পরিস্থিতিতে মানুষের  পাশে থেকে সেবা দিয়ে আসছি।প্রতিটি  অসহায় মানুষকে ত্রাণ সামগ্রী দিয়েছি। অসহায় মানুষের জীবন যাত্রার মান সচল রাখার জন্য প্রাণপণে লড়ে যাচ্ছি। ইনশাআল্লাহ আমরা আবার সুদিন দেখতে পাবো।
সর্বশেষ বলতে চাই,  প্রধানমন্ত্রীর আদর্শ লক্ষ্য করে আমার এলাকার সুখ দুঃখের সাধারণ মেহনতী মানুষের পাশে থেকে অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানের সার্বিক উন্নয়নের এলাকাবাসীর পাশে ছিলাম আছি এবং আজীবন পাশে থাকবো এবং মাননীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান সহ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি।  আমি আমার এলাকাবাসীর নিরাপদ জীবন প্রতিষ্ঠা সহ সাফল্য গাঁথা জীবন কামনা করছি।