সিআইএনটিভি২৪ এর পক্ষ থেকে ঈদ উল আয্হার শুভেচ্ছাবার্তা

30

আসন্ন ঈদ-উল আয্হা উপলক্ষে সকল পাঠক ও শুভনুধ্যায়ীদের বাংলাদেশের প্রথম ভীন্ন ধারার অনলাইন নিউজ পোর্টাল সিআইএনটিভি২৪ এর পক্ষ থেকে ঈদ মোবারক।

প্রতিটি মানুষের ঈদ কাটুক সুখে ও শান্তিতে এবং নিরাপদে। ঈদ হয়ে উঠুক সকল মানুষের জীবনে বর্ণিল আনন্দের ও রং ধনুর রঙ্গের মত। এই সুখ ও দু:খকে ভাগাভাগি করে সমাজে গড়ে উঠুক ভাতৃত্বের সম্পর্ক। সি আ ই এন টিভি ২৪ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সম্পাদক মন্ডলীর সভাপতি মুসফিকুর রহমান সুভ, সম্পাদক ও প্রকাশক  মো. আবু হামজা বাঁধন, নির্বাহী সম্পাদক আবু দাউদ ইমরান, মফস্বল সম্পাদক বিপ্লব মজুমদার।

এছাড়া আরো শুভেচ্ছা জানিয়েছেন, চীফ রিপোর্টার জুয়েল ডি সানি, ইনসাফ আহমেদ পলক, অনিলা জাহান বৃন্তি, আরিফুর রহমান সেতু, মো. আল আমিন খাঁন, শামছুজ্জামান মন্টু, বদরুজ্জামান খোকা, বিপুল কুমার ঘোষ, বাদশা আলম, উসমান গনি, মেহেদী হাসান ইরান, রুমা আক্তার, রনি মজুমদার, হিমেল সরকার, টি এম তরিকুল ইসলাম, জাকারিয়া ইসলাম, আরিফুল ইসলাম, মনোজ গাইন, মো. আলা উদ্দিন, অমিয় বিশ্বাস, নাদিম সিকদার, অমল বিশ্বাস, মাসুম মিয়া, তামিম আহমেদ মনির, মামুন, জাহিদুর রহমান, এম হুসাইন সাব্বির, মোস্তফা আবিদ, বুলবুল, সাইদুল ইসলাম, সাইফুল ইসলাম লিটন, সবজু গাজী, নাজমুল ইসলাম, শেখ আলী আকবার সম্রাট, ইমাদুল শেখ, উৎপল কুমার ঘোষ, আকাশ বৈরাগী, এস মুরাদ হুসাইন, জাফর খাঁ, অহিদুল ইসলাম, হৃদয় বিশ্বাস, মুজাহিদুল ইসলাম, শামীম কাজী, অসীম কুমার ভদ্র, জি এম মঈনুল , হরিদাস মন্ডল, রাব্বি রায়হান, বনি- আদম, রেজা আমীন , রুদ্র ভদ্র, শাকিল আহমেদ, শাহীনুর রহমান চঞ্চ্ল, এস কে আলম, সালেহ মাহমুদ, নুমান ,  রোমেল মুন্সী (প্রমুখ)