গোপালগঞ্জে ১৪টি পরিবারের উপর সন্ত্রাসী হামলা

218
 নাদিম সিকদার , জেলা প্রতিনিধি (গোপালগঞ্জ)
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ৫নং বহুগ্রাম ইউনিয়নে গত বুধবার রাতে অতর্কিত ভাবে এক সন্ত্রাসী হামলা চালানো হয়। এতে ক্ষতিগ্রস্ত হয় এলাকার ১৪টি পরিবার।
cintv24 এর প্রতিনিধি সরজমিনে দেখতে গেলে ক্ষতিগ্রস্ত পরিবার সেই ভয়াবহতার কথা তুলে ধরেন। তারা বলেন, গত মঙ্গলবার আনুমানিক রাত ৩টার সময় একদল সন্ত্রাসী চাইনিজ কুড়াল, রড, রামদা, চাপাতি সহ ধারালো অস্ত্র নিয়ে বাড়ির মধ্যে ঢুকে হামলা চালায়। প্রত্যেকটি ঘর ও ঘরের মধ্যে থাকা আসবাবপত্র যেমনঃ চেয়ার, টেবিল, টেলিভিশন, ফ্রিজ, খাট, থালা বাসন সহ অন্যান্য জিনিসপত্র কুপিয়ে ভাংচুর করে ফেলে। ঘরের মধ্যে থাকা নগদ অর্থ ও সোনাদানা লুট করে নেওয়ার সময় পরিবারের সদস্যরা বাধা দেওয়ায় তাদেরকে প্রচন্ড মারধর করে। ১৪টি পরিবারের মধ্যে একটি  পরিবার মুক্তিযোদ্ধার। সন্ত্রাসী বাহিনী সেই মুক্তিযোদ্ধাকে ও তার কন্যাকে মারধর করে এবং কন্যার এক পা ভেঙে ফেলে। অন্য পরিবারের সদস্যদেরকেও প্রচন্ড মারধর করে গুরুতর আহত করে। আহত ব্যক্তিরা বিভিন্ন মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলেও জানান তারা।
cintv24 এর প্রতিনিধির প্রশ্নের উত্তরে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা  বলেন, এই সন্ত্রাসী হামলা ৫নং বহুগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আবুল বাসারের নেতৃত্বে ঘটেছে।
সর্বশেষ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা এই নির্মম অতর্কিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও অচীরেই এর সুষ্ঠু নিরপেক্ষ বিচারের দাবী জানান।