করোনাকে জয় করলেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

31
নাদিম সিকদার জেলা প্রতিনিধি (গোপালগঞ্জ)
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ করোনা জয় করেছেন । তিনি ঢাকার শেখ রাসেল গ্যাট্রোলিভার হাসপতালে চিকিৎসাধীন ছিলেন। পরপর ২টি নমুনা রিপোর্টে তার করোনা নেগেটিভ আসে।
দলীয় সুত্রে জানাগেছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরে কোটালীপাড়ার নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। আয়নাল হোসেন শেখ কর্মহীন হয়েপড়া এসব মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেয়। এবং নানা ধরণের সচেতনতামুলক কাজ করেন।
অপরদিকে দলীয় নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্যসামগ্রী উপজেলার প্রতিটি ইউনিয়নে গিয়ে বিতরণ করেন।
জুনের মাঝামাঝি আয়নাল হোসেন শেখ শরীরে সামান্য জ্বর অনুভাব করেন। তার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। পরে তার শরীরে পজিটিভ হয় ।
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বিরামহীন ভাবে জনগনের জন্য কাজ করে করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানা যায় । তিনি করোনাকে জয় করে জনগনের সেবায় পুনরায় কাজ শুরু করবেন। এই করোনাযোদ্ধার সুস্থতায় কোটালীপাড়া বাসী  সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করে।
কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, করোনা আক্রান্ত হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। পরে তিনি ঢাকা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন । সেখানে চিকিৎসার পর তিনি করোনা মুক্ত হয়েছেন।