বাগেরহাটের রামপালে ২ জন করোনা আক্রান্ত

14

মোস্তাফা কামাল, রামপাল থানা প্রতিনিধি

রামপালে প্রায় ১ মাস ধরে করোনা মুক্ত থাকার পর আবারও ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এঘটনায় তাৎক্ষনিকভাবে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে ৮টি বাড়ি লক ডাউন ঘোষনা করা হয়েছে। আক্রান্তরা বাড়িতে বসেই চিকিৎসা নিচ্ছেন। রামপাল উপজেলা প্রশাসন ও রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দপ্তর সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল  জানান, উপজেলার শ্রীফলতলা গ্রামের ইকলাস মোল্যার জামাই শেখ শাওন (২৬) বাগেরহাটের একটি বেসরকারি অফিসে চাকুরীরত অবস্থায় অসুস্থ্য হয়ে পড়েন। পরে তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। শেখ শাওন নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দত্তনগর গ্রামের বাসিন্দা। তিনি তার শশুর বাড়িতেই বসবাস করেন। অপর জন আশিক কুমার দাস (৩০) উপজেলার সন্তোষপুর গ্রামে তার শশুর শ্যামল হালদারের বাড়িতে থাকেন। তিনি ও খুলনার একটি অফিসে কাজ করার সুবাদে খুলনায় যাতায়াত করতেন।

এ বিষয়ে রামপাল উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুকান্ত কুমার পাল  দুই জনের করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল  জানান, উপজেলাবাসিকে স্বাস্থ্য বিধি মেনে সাবধানে চলাচল করতে বলা হয়েছে। কেউ স্বাস্থ্য বিধি না মেনে বের হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।