স্বেচ্ছাসেবকলীগ নেতা শামীমের নেতৃত্বে বৃক্ষরোপন অভিযান

32

ডেক্স রিপোর্ট।

খুলনা মহানগরীর ৩৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা মুন্সী শামীমের নেতৃত্বে বৃক্ষরোপন সপ্তাহ-২০২০ উপলক্ষে খানজাহান আলী থানা এলাকার বিভিন্ন স্থানে বৃক্ষরোপন কর্মসূচি চলছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে আফিলগেট বাইপাশ সড়কের প্রবেশ পথে ফলজ গাছ লাগানো হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৩৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সেক্রেটারী শেখ কিবরিয়া সহ অন্যান্য নেতাকর্মী।

জানাযায়, খানজাহান আলী থানা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে মুন্সী শামীম মূলত: এ কর্মসূচি পালন করছে সম্পূর্ণ নিজ উদ্যেগে। এর আগেও এ স্বেচ্ছা সেবকলীগ নেতা বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত হয়ে কাজ করে আসছেন। কখনও গভীর রাতে চাউল ভর্তি ব্যাগ নিয়ে দরজায় দরজায় ত্রান সহযোগিতা প্রদান করেছেন। আবার কখনও তিনি কৃষকের ধান কাটার জন্য এক ঝাঁক কর্মী নিয়ে ছুটে গেছেন প্রান্তহীণ ফসলের মাঠে। মুন্সী শামীমের এ ধরনের কর্মকান্ডে স্থানীয় রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গের মধ্যে প্রশংসা কুঁড়িছেন।

উল্লেখ্য, আগামীতেও তিনি গরীব দু:খি ও মেহনতি মানুষের পাশে থাকবেন এবং সামাজিক অবক্ষয়ে তিনি কঠোর ভূমিকা রাখবেন বলে মুঠো ফোনে এ প্রতিবেদকের কাছে মন্তব্য করেন।