আলফাডাঙ্গায় করোনাকালীন প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৬০০ পরিবার

39

আরিফুর রহমান সেতু, সিনিয়র স্টাফ রিপোর্টার

করোনায় বিপর্যস্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার পেলেন ফরিদপুরের আলফাডাঙ্গার ৬০০ পরিবার।  উপজেলার টগরবন্দ ইউনিয়নে আজ মঙ্গলবার (১৬ জুন)  এই সহায়তা করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরন করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন টগরবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইমাম হাচান শিপন।  ট্যাগ অফিসার হিসেবে দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা অসীম কুমার নাগ।  ইউনিয়ন পরিষদ  প্রাঙ্গনে বরাদ্দকৃত ৬ টন চাল  সামাজিক দুরত্ব বজায় রেখে সুষ্ঠুভাবে ৬০০ পরিবারের মাঝে বিতরন করা হয়েছে।

এ সময় টগরবন্দ ইউ পি চেয়ারম্যান মোঃ ইমাম হাচান শিপন বলেন,  করোনায় দেশ থেমে যাওয়ার পর মাননীয় প্রধানমন্ত্রী সাধারন মানুষের কথা ভেবে আমাদের মাধ্যমে ত্রান বিতরন করে যাচ্ছেন।  তার দেয়া সেই ত্রান আমরা সুষ্ঠুভাবে অসহায় মানুষের ঘরে পৌঁছে দিতে সক্ষম হয়েছি। সামাজিক দুরত্ব বজায় রাখতে আমরা বিভিন্ন স্থানে হাটে বাজারে মাইকিং করে প্রচার চালিয়ে যাচ্ছি এবং করোনা মোকাবিলায় সবাই একসাথে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি।
ট্যাগ অফিসার অসীম কুমার নাগ বলেন,  আজ বিতরনকালে আমি সকালে এসে বস্তা যাচাই করেছি এবং সবকিছু সঠিক পাওয়ার পর বিতরণ কার্যক্রম শুরু করতে বলি এবং  আজ অত্যন্ত সুষ্ঠুভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ সম্পন্ন হয়েছে।