কোটালীপাড়া উপজেলার শতভাগ পরিবারকে এ কার্ডের আওতায় আনা হবে : ইউএনও

24
হিমেল সরকার, ষ্টাফ রিপোর্টার   
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমানের কার্যালয়ে উপজেলার সম্মানিত সদস্যদের নিয়ে একান্ত বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন, আপনারা অবগত আছেন যে, জেলা প্রশাসন কর্তৃক জেলার সকল পরিবারের মাঝে পরিবার পরিচিতি কার্ড বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উদ্যোগ বাস্তবায়নকল্পে ইতোমধ্যে কোটালীপাড়ার পরিবারসমূহ হতে ফরম পূরণপূর্বক সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যে প্রায় ৬০,০০০ পরিবারের তথ্য সংগ্রহ করা হয়েছে। কোটালীপাড়া উপজেলার শতভাগ পরিবারকে এ কার্ডের আওতায় আনতে এবং তথ্যের সঠিকতা নিশ্চিত করতে চূড়ান্তভাবে যাচাইয়ের জন্য ওয়ার্ডভিত্তিক তালিকা পুনরায় ইউনিয়ন পরিষদে প্রেরণ করা হয়েছে।
আপনি বা আপনার নিকটবর্তী কোন পরিবার যদি ইতোমধ্যে ফরম পূরণ না করে থাকেন তবে জরুরিভিত্তিতে আগামী ০৫/০৬/২০২০ তারিখের মধ্যে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর/ ইউপি সদস্যের সাথে যোগাযোগের জন্য অনুরোধ জানানো যাচ্ছে।
কোটালীপাড়া উপজেলাধীন সকল পরিবারকে এ কার্ড বিতরণ করাই আমাদের মূল লক্ষ্য। ধনী- গরীব নির্বিশেষে সকল পরিবারের মাঝে দ্রুতই পরিবার পরিচিতি কার্ড বিতরণ করা হবে। এ উদ্যোগ বাস্তবায়নে সকলের আন্তরিক সহযোগিতা একান্ত কাম্য।