অভয়নগর এক ইউপি সদস্যর বিরুদ্ধে শ্লীতাহানির অভিযোগ : গ্রুপিং এর জের কিনা খতিয়ে দেখা হচ্ছে : ওসি

192

ডেক্স রিপোর্ট

যশোর অভয়নগর সিদ্দিপাশায় ইউপি সদস্য তরিকুল ইসলামের বিরুদ্ধে এক গৃহবধূকে শ্লীতাহানীর চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনাকে কেন্দ্র করে সিদ্দিপাশা এলাকার রাজনৈতিক দুটি পক্ষ তাদের গ্রুপিং জের ধরে বিষয়টিকে রাজনৈতিক মেরুকরনের দিকে নিয়ে যাওয়া চেষ্টা করছে বলে এলাকাবাসি সূত্রে জানাযায়। একটি পক্ষ দাবি করছে এটি তরিকুল ইসলামের ইমেজ নষ্ট করার চেষ্টার পায়তারা মাত্র। অন্যদিকে অপরপক্ষ তরিকুল ইসলামের বিরুদ্ধে যাতে শ্লীতাহানীর চেষ্টায় লিপ্ত থাকার অভিযোগটি যাতে কোন রকম ছিটকে না যায় সে জন্য মাঠে নেমেছে। এক কথায় বলা যায় বর্তমান সময়ে সিদ্দিপাশা ইউনিয়নের জিয়েলতলায় শ্লীতাহানীর বিষয়টি এখন রাজনৈতিক দাবার গুটি হিসেবে চালিয়ে নেওয়ার চেষ্টা করছে দুটি মহল।

তরিকুল ইসলাম মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার এলাকার একটি পক্ষ অনেকদিন ধরে উঠে পড়ে লেগেছ। যারই অংশ হিসেবে এই নাটক সাজানো হয়েছে।

অন্যদিকে ৮নং সিদ্দিপাশা ইউনিয়নের চেয়ারম্যান খান এ কামাল হাচান জানান, প্রকৃতপক্ষে যদি তরিক মেম্বর এ ধরনের ঘটনার সাথে জড়িত থাকে। তবে আমিও চাই তার বিচার হোক।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, ওই এলাকায় এটি গ্রুপিং জের কিনা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভুক্তভোগি ওই গৃহবূধু জানান, বিষয়টি নিয়ে আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

তরিকুল মেম্বর শ্লীতাহানীর চেষ্টায় কতটুকু জড়িত নাকি ষড়যন্ত্র সব কিছুেই বেরিয়ে আসবে পুলিশি তদন্তে। তবে এলাকাবাসির একটাই দাবি যদি তরিকুল মেম্বর জড়িত থাকে তবে তার বিরুদ্ধে অচীরেই ব্যবস্থা গ্রহণ করা হোক।

আগামীকালের প্রতিবেদনে বিস্তারিত আসছে…..