মুন্সীগঞ্জে নতুন করে ২৩ জন করোনা রোগী সনাক্ত, মোট ১১২

19
আরিফুর রহমান সেতু, সিনিয়র ষ্টাফ রিপোর্টার    
মুন্সীগঞ্জে নতুন করে ২৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন।   ২৬ এপ্রিল পাঠানো নমুনার মধ্যে ২১ জন এবং ২৯ এপ্রিল পাঠানো নমুনার মধ্যে ২ জন মিলে মোট ২৩ জনের তালিকা আজ শুক্রবার  হাতে পেয়েছে সিভিল সার্জন অফিস। ২৬ এপ্রিল পাঠানো নমুনার রিপোর্ট শুক্রবার সিভিল সার্জন অফিসে এসে পৌছে। এদিনে ৫৫টি নমুনার মধ্যে ২১ জনের পজেটিভ এবং ১৫ জনের নেগেটিভ  আসে। তবে বাকী ১৯ টির রিপোর্ট এখনও আসেনি। ২৯ এপ্রিলের নমুনা থেকে মুন্সীগঞ্জে শুক্রবার নতুন করে আরও দুই জনের করোনা শানাক্ত হয়েছে। এরা হচ্ছেন-  শ্রীনগরের বেজগাঁও গ্রামের পুরুষ (২৮) এবং সদর উপজেলার পঞ্চসার গ্রামের মহিলা (৪৫)।
২৬ শে এপ্রিলের নমুনায় যাদের পজেটিভ এসেছে তারা হলেন মুন্সীগঞ্জ জেলা তথ্য অফিসার মনির হোসেন (৪১) , সিভিল সার্জন অফিসের জেলা স্যানেটারী ইন্সপেক্টর গাজী আমিন (৫৪), মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের ব্রাদার (৫২) , খালইস্ট এলাকার মহিলা (৬০) , রামপালের পুরুষ (২৫), হাতিমারা গ্রামের পুরুষ (৬০) এবং নারায়ণগঞ্জে মারা যাওয়া বৈখর গ্রামের নাজমা বেগম (৬০)।
গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক  পুরুষ (৪৯) এবং পুরুষ (৪৪)।  সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  মহিলা (২৬) মহিলা (২৬) ও মহিলা (২৫), সিরাজদিখান  পল্লী বিদ্যুতে পুরুষ (৩২) ও পুরুষ (২৯)। সিরাজদিখান উপজেলার লতব্দির পুরুষ (৩৫)  ও পুরুষ (৩২), লতব্দির কাদিরপুর গ্রামের মহিলা (৩৩) ও ভাটিমভোগ মহিলা (২৪)। টঙ্গীবাড়ি উপজেলার পোদ্দারপাড়া গ্রামের পুরুষ (৩৫), ধামারন গ্রামের পুরুষ (৫৩)। এছাড়া  লৌহজং নাগেরহাট গ্রামের মহিলা (৯০)।
এর মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৮ জন, টঙ্গীবাড়ি উপজেলায় ২ জন, লৌহজং উপজেলায় ১ জন, সিরাজদিখান উপজেলায় ৯ জন, গজারিয়া উপজেলায় ২ জন  এবং শ্রীনগরে ১ জন। এ নিয়ে জেলায় সর্বমোট ১১২ জন করোনা রোগী সনাক্ত হয়েছে।