উজিরপুরে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন সাংসদ শাহে আলম

17
 রনি মজুমদার, স্টাফ রিপোর্টার
উজিরপুরে ঘরে ঘরে নিজ হাতে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন সাংসদ সদস্য শাহে আলম। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা ভাইরাস মোকাবিলায় বরিশাল -২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহে আলম উজিরপুরে অসহায়, হতদরিদ্র, শ্রমজীবি মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
রবিবার সকাল থেকে উপজেলার হারতা আশ্রয়ন প্রকল্পে ৬০টি পরিবার ও পৌরসভার গুচ্ছ গ্রামের ৪১টি পরিবার এবং উজিরপুর বাজারের অসহায় দরিদ্র দোকানীদের ঘরে ঘরে গিয়ে নিজ হাতে এ ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস, পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস,এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, হারতা ইউপি চেয়ারম্যান ডা. হরেন রায়, সাবেক চেয়ারম্যান সুনিল কুমার বিশ্বাস সহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
ত্রাণ বিতরণকালে মোঃ শাহে আলম এমপি বলেন প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস উপলক্ষে অসহায়, দরিদ্র, শ্রমজীবি মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া আমাদের দায়িত্ব ও কর্তব্য। সরকারের পাশাপাশি সকল বৃত্তবানদের দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় দরিদ্রদের খাদ্য বস্ত্র দিয়ে পাশে দাড়ানোর আহবান জানান। দুই উপজেলায় প্রথম পর্যায়ে ১০ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে বলে তিনি জানান। প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি তেল, ১টি সাবান দেওয়া হয়েছে।