করোনাভাইরাসে কৃষকদের পাশে খুলনা মহানগর ছাত্রলীগ

42
মোঃ আল আমিন খান, ব্যুরো চিফ খুলনা
প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপ্রেরণায় খুলনা মহানগর ছাত্রলীগের নেতা কর্মীরা অসহায় কৃষকদের পাশে দাঁড়িয়েছেন।
করোনা ভাইরাসে কারনে শ্রমজীবীদের কর্মসংস্থান বন্ধ থাকায় বোরো ধান কাটা নিয়ে বিপাকে পড়েছে কৃষকরা। এই ক্রান্তিকালে অসহায়, মধ্যবিত্ত, শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজনের নেতৃত্বে এক ঝাঁক ছাত্রলীগ নেতাকর্মীরা বটিয়াঘাটা বালিয়াডাঙ্গা ইউনিয়নের টালিয়া মাড়া গ্রামের কৃষকের পাশে দাঁড়িয়েছে। মাঠ থেকে ধান কেটে কৃষকের বাড়ি পযন্ত পৌঁছে দিচ্ছে তারা। এ ছাড়াও সকল প্রকার সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছে। খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজন কৃষকদের বলেন, তাদের এই কাজ তারা পর্যায়ক্রমে অব্যাহত রাখবেন। আরও বলেন যদি কারো এমন সাহায্যের প্রয়োজন হয় আমাকে ফোন করে বা যেকোন ভাবে জানালে আমরা অবশ্যই আপনাদের পাশে থাকবো। এ সময় উপস্থিত ছিলেন বটিয়াঘাটার বালিয়াডাঙ্গার ৭ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বিল্লাল শেখ, ইউপি সদস্য মোঃ বেনজীর আহমেদ, আনিসুর রহমান, ইকরাম শেখ, হাজী আব্দুল মালেক, রিয়াদ খান, শাকিল, ইমাম, রাহাত দ্বীপ, মোঃ রনি, তুহিন, ইয়াসিন, ইমরান, নয়নসহ অন্যান্য ছাত্রলীগ কর্মীরা।