ত্রান-সাহায্য নিয়ে এগিয়ে এলেন খায়রুল বাসার লিটন

23

রনি মজুমদার,স্টাফ রিপোর্টের

করোনাভাইরাস সংকটে হত-দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন এর ছয় শতাধিক নিম্ন মধ্যবিত্ত ও হতদরিদ্র  পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাতলা ইউনিয়ন জনপ্রিয় নেতা উজিরপুর উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ খায়রুল বাশার লিটন।এবং KMS ENGINEERING &NEPTUNE ENGINEERING LTD.এর ম্যানেজিং ডায়রেক্টর । ইন্জিনিয়ার জনাব মাসুদ করিম। (১৮এপ্রিল) এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মূলত করোনাভাইরাস সংকটের কারণে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো। তারা সাধারণত কারো কাছে সাহায্য চাইতে পারে না। তাই ছয় শতাধিক  হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু ইত্যাদি ।

এ সময় এলাকার গণ্যমান্য ও রাজনৈতিক  ব্যক্তিগন উপস্থিত ছিলে। মোঃ খায়রুল বাসার লিটন বলেন, ‘করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত আয়ের মানুষরা সংকটে পড়েছে। তাই আমরা  উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এবং ’স্বাধীন বাংলাদেশর স্থপতি,সোনার বাংলার সপ্ন দ্রষ্টা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতিরজনক  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশনেত্রী  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার র্নিদেষ অনুযায়ী এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সফল সভাপতি গরিব দুঃখী অসহায় মানুষের বন্ধু জনাব আলহাজ্ব মোঃ শাহে আলম এম পি সাহেব এর  দিক নির্দেশনায় সাতলার অসহায় হয়ে পরা প্রায় ৬০০ টি পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে ইনশাআল্লা। আমার সেই লক্ষে কাজ করে যাচ্ছি এবং যাবো।এবং সমাজের উচ্চবিত্ত মহলের প্রতি আমার অনুরোধ তারা যেনো সমাজের হত-দরিদ্র মানুষের দিকে  তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। এবং সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন নিজে ভালো থাকুন  অন্যকে ভাল থাকতে সাহায্য করুন সবাই সবার জন্য দোয়া করবেন।