খুলনার ২৩ নং ওয়ার্ডে সিটি মেয়রের ত্রান বিতরন

9

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, কারোনা ভাইরাসের সংক্রমণের কারণে বিশ্বের সকল দেশ কমবেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে। বৈশ্বিক এ সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্ন কর্মসূচি হাতে নেয়ার পাশাপাশি কর্মহীন শ্রমজীবী মানুষের জন্য পর্যাপ্ত খাদ্যসামগ্রীও বরাদ্দ করেছেন। বরাদ্দকৃত খাদ্যসামগ্রী সঠিকভাবে শ্রমজীবীদের হাতে পৌছে দিতে হবে এবং এ ক্ষেত্রে কোন অনিয়ম সহ্য করা হবেনা বলে তিনি সংশ্লিষ্টদের সতর্ক করেন।

সিটি মেয়র আজ বুধবার সকালে নগরীর ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিস চত্বরে কর্মহীন শ্রমজীবী ও দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র ব্যক্তিদের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ ও লবণসহ নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সিটি মেয়র আরও বলেন, সরকার গরিব ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। করোনাভাইরাস সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। দেশের কোন জনগণ না খেয়ে থাকবে না। করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে মেয়র বলেন, প্রয়োজনে সকলের ঘরে ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হবে।

সিটি মেয়র ২৩নং ওয়ার্ড সহ দিনব্যাপী ১২, ৮, ১১, ১৬ ও ২৬ নম্বর ওয়ার্ডের মোট ২ হাজার ৫’শ ৬৮ টি কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, কেসিসি’র কাউন্সিলর ইমাম হাসান চৌধুরী ময়না, মো: ডালিম হাওলাদার, মুন্সী আব্দুল ওয়াদুদ, মো: মনিরুজ্জামান, মো: আনিছুর রহমান বিশ্বাষ, সংরক্ষিত আসনের কাউন্সিলর কনিকা সাহা, পারভীন আক্তার, শেখ আমেনা হালিম বেবী সহ ওয়ার্ড আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

গতকাল মঙ্গলবার সিটি মেয়র দিনব্যাপী নগরীর ২, ৩, ৪, ৫, ১৩, ১৭, ১৮, ১৯, ২৩ ও ২৫ নং ওয়ার্ডের কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রতি ওয়ার্ডের ৪২৮টি করে ১০টি ওয়ার্ডের ৪ হাজার ২’শ ৮০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।