মানুষের পাশে ছিলাম,আছি ও ভবিষ্যতে থাকবো : বাপ্পী

44
রনি মজুমদার , স্টাফ রিপোর্টের  
মহামারী করোনা ভাইরাস  পরিস্থিতি মোকাবেলায়  মিরপুর-১০ নম্বর এলাকার আজ নিম্নআয়ের  হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্য  সামগ্রী বিতরণ করা হয়। এতে ৫০০ জন দরিদ্র ও খেটে খাওয়া পরিবারের জন্য মিরপুরের গনমানুষের বন্ধু ও খ্রীষ্টিয়ান এসোসিয়েশনের মহাসচিব এবং  ঢাকা মহানগর আওয়ামীলীগের  নেতা ও ঢাকা ওয়াই এম সি এর সভাপতি উইলিয়াম প্রলয় সমদ্দার (বাপ্পী) তার ব্যাক্তিগত  উদ্যোগে খাদ্য সামগ্রী প্রদান করেন। এছাড়া নিম্ন মধ্যবিত্ত অনেক পরিবার যারা মানুষের কাছে চাইতে পারে না তাদের ঘরে ঘরে গিয়ে চাল, ডাল, আলু, তেল ও সাবান পৌঁছে দিয়ে আসেন।এই বিতরন কার্যক্রমে সমাজের অনেক গণ্যমান্য সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিগতবর্গ  উপস্থিত ছিলেন।
আরো জানা যায় তিনি এবং তার পরিবার সবসময় এলাকার জনগণের  সুখে দুখে সংকট এর সময় মানুষের পাসে ছিলেন এবং পাসে আছেন।পৃথিবী ব্যাপি যে মহামরি করোনা ভাইরাস(covid19) দেখা দিয়েছে তা মোকাবিলায়  হতদরিদ্র মানুষ জীবনযাপন চালিয়ে রাখা কঠিন হয়ে যাচ্ছে।তাই সমাজের সচেতন নাগরিক হিসেবে তার সামথ্য অনুযায়ী  মানুষের পাসে দাড়িয়েছেন। মানুষ তো মানুষেরই জন্য, বিশ্বের এই সংকটে মানুষের পাসে থাকতে হবে।  তিনি বলেন
স্বাধীন বাংলাদেশর স্থপতি,সোনার বাংলার সপ্ন দ্রষ্টা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতিরজনক  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশনেত্রী  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার র্নিদেষ অনুযায়ী আমি কাজ করে যাচ্ছি এবং যাবো। এবং তিনি আরো বলেন সমাজের বিত্তবান মানুষের প্রতি আমি আমার  আহবান জানাই তারা যেনো তাদের সাহায্যের হাত সমাজের হত-দরিদ্র মানুষের দিকে বাড়িয়ে দেয়,এবং মানুষের পাসে যেনো থাকেন।এবং আরো বলেন এই করোনাভাইরাস মোকাবেলায় আমদের সবাইকে সচেতন হতে হবে  ও যার যার বাসায় অবস্থান করতে হবে,তাহলেই আমার মুক্তি পাবো।