খুলনা ছাত্র অধিকার পরিষদ কর্তৃক প্রান্তিক জনগোষ্ঠীর জন্য বৃহৎ খাদ্য সহায়তা কর্মসূচি

54
এম হুসাইন সাব্বির।।
সারা বিশ্বে করোনা ভাইরাস মারাত্নক ভাবে আক্রমণ করেছে। প্রচুর মানুষ মারা যাচ্ছে। আক্রান্ত হচ্ছে লাখ লাখ মানুষ।  সেই করোনার ভয়াল থাবা থেকে বাদ নেই আমাদের প্রাণের বাংলাদেশ ও। ধনী, গরীব, শিশু বৃদ্ধ সবাই এই করোনা ভাইরাসে আজ ভীত সন্ত্রস্ত। এ পরিস্থিতিতে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ, খুলনা শাখা ও গভীর ভাবে চিন্তিত ও উদ্বেলিত। দেশের প্রতিটি ক্রান্তিলগ্নে, ছাত্র অধিকার পরিষদ খুলনা, শাখা সব সময় তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে জাতির কল্যাণে। তারই ধারাবাহিকতায় আগামী ০৫-০৪-২০২০ তারিখ খুলনায় ১০০০ পথ শিশু এবং গরিবদের খাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, খুলনা শাখা। আজ খুলনা শাখার আহ্বায়ক মোঃ আমিনুর রহমান,  জাতির এই ক্রান্তি লগ্নে সর্ব সাধারণকে অসহায়ের পাশে দাঁড়াতে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে।
তিনি বলেন, আজ আপনি একা ভালো থাকার চিন্তা করছেন কিন্তু একবার ও ভেবেছেন ওই অসহায় শিশু, বৃদ্ধ বা খেটে খাওয়া দিনমজুর   মানুষগুলো  কিভাবে তাদের সন্তানদের মুখে দু মুঠো খাবার তুলে দেবে??  আপনি সরকারি চাকরি করেন, অনেকদিন পর লম্বা ছুটি পেয়েছেন সন্তান ও আপনজন নিয়ে ভালো সময় কাটাচ্ছেন কিন্তু একবারও ভেবেছেন ওই ভেসে যাওয়া প্রান্তিক জনগোষ্ঠী কিভাবে ঘরে তাদের অভুক্ত বাচ্চাদের নিয়ে দিনাতিপাত করছে??
আপনার সন্তানের জন্য আপনি আছেন কারণ আপনি টাকা ওয়ালা কিন্তু তাদের সন্তানের দায়িত্ব কে নিবে?? আসুন আমরা বিত্তবানরা এগিয়ে আসলে ওই শিশু, বৃদ্ধ ও খেটে খাওয়া দিনমজুর যারা দিন অনে দিন খায় তারাও খেতে পাবে। আপনারা দেশ ব্যাপী ছাত্র পরিষদে যুক্ত হোন, উৎসাহ দিন, আমাদের কার্যক্রমে অংশ নিন। দেখবেন বাংলাদেশ একদিন সকল অন্যায় , অত্যাচার, খুন, ধর্ষণ ও অনাহার থেকে সফলতার মুখ দেখবে ইনশাল্লাহ