অভয়নগরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবলীগ নেতা গুরুতর জখম

22
সবুজ গাজি, অভয়নগর পৌরসভা প্রতিনিধি :
যশোর অভয়নগর উপজেলার ধোপাদী নতুন বাজারে একটি চায়ের দোকানে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবলীগ নেতা মুরাদ হোসেন(২৮) গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১টায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়ে স্কুলের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় ক্রিকেট খেলা করছিলো। খেলায় দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব হয়। বিষয়টি মিটানোর জন্য এক পক্ষের লোকজন মুরাদ হোসেনকে ডেকে আনে। মুরাদ হোসেন এ সময়ে প্রতিপক্ষের একজন খেলোয়ারকে চড়থাপ্পড় মেরে খেলা বন্ধ করে চলে আসে। পরে সে স্থানীয় নতুন বাজারে তরিকুল রহমানের চায়ের দোকানে বসে দলীয় লোকজনের সাথে কথা বলছিলো । এ সময়ে স্থানীয় কয়েকজন যুবক তাকে আটকে রেখে বুকে পিঠে ও পেটে উপযুপরিমান ছুরিকাঘাত করে শরীরে ছুরি বিদ্ধ করে পালিয়ে যায়। আহতকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। তার অবস্থা আংশকা জনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মুরাদ হোসেন উপজেলার ধোপাদী গ্রামের মাহাবুর রহমান সরদারের ছেলে এবং নওয়াপাড়া পৌর যুবলীগ কমিটির সদস্য।
থানার এস আই নাসির উদ্দিন জানান, ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের সূত্রপাত। মুরাদকে কয়েকজন যুবক ছরিকাঘাত করে পালিয়ে যায়। তার অবস্থা আংশকা জনক। তাকে ঢাকা মেডেকেলে নেওয়ার প্রস্তুতি চলছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে আমরা ঘটনার সাথে জড়িতদের আটক করার জন্য অভিযান চালাচ্ছি