বিআরটিসিকে পূর্নাঙ্গভাবে আধুনিকায়ন অচীরেই হবে : অতিরিক্ত সচিব, চেয়ারম্যান বিআরটিসি

147

পুরো ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন ।

খুলনা বিআরটিসি বাস ডিপোতে বুধবার বেলা ১১টার দিকে পরিদর্শনে আসেন অতিরিক্ত সচিব ও বিআরটিসি’র চেয়ারম্যান মো. এহসানে এলাহী। এ সময় তিনি ডিপো অভ্যান্তরে সার্ভিসিং এর জন্য র‌্যাম্প এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং একটি ফলজ গাছও রোপন করেন। পরিদর্শনে এসে চেয়ারম্যান এহসানে এলাহি কর্মকর্তা ও কর্মচারিদের উদ্যেশে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। অনেকটা শুদ্ধাচার প্রশিক্ষন প্রদান করেন। এর আগে চেয়ারম্যান ডিপো অভ্যান্তরে বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন ।
দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিমিয় কালে চেয়ারম্যান এহসানে এলাহী বলেন, বিআরটিসিকে অচিরেই পূণাঙ্গভাবে আধুনিকায়ন করা হবে। এছাড়া খুলনা ডিপোর কর্মকর্তা কর্মচারিদের আবাসন ব্যবস্থা খুব দ্রুত নিশ্চিত হবে।

এদিকে প্রায় কয়েক মাস বেতন না পাওয়াতে মানবাতের জীবন যাপন করছে বিআরটিসি’র শত শত কর্মকর্তা ও কর্মচারিরা। বিআরটিসিকে রাষ্টায়াত্ব করা সহ বেতন পরিশোধের দাবি জানান খুলনায় কর্মরত ড্রাইভার ও কন্ডাক্টাররা।
তবে যাত্রী সেবা নিশ্চিত করতে সবার্তকভাবে সচেষ্ট আছে খুলনা বাস ডিপো । এছাড়া আগে যে সকল সম্যস্য ছিল তা এখন আর নেই বললেন ডিপো ম্যানেজার ।

একজন দক্ষ চালক যেমন প্রতিটি যাত্রীকে তার নিরাপদ গন্তব্যে পৌঁছিয়ে দেয়। ঠিক তেমনিই বর্তমান বিআরটিসির এ দক্ষ চেয়ারম্যান আরো কিছু দিন দায়িত্বে থাকলে হয়তো পুরো বিআরটিসির চিত্র এক সময় বদলে যাবে। বিআরটিসিও একটি মডেল সেবা প্রতিষ্ঠান হিসেবে গন্ত্যোব্যে পৌঁছিয়ে
যাবে বলে মনে করেন এখানকার কর্মকর্তা ও কর্মচারিরা।
আবু হামজা বাঁধন, সিআইএনটিভি২৪ খুলনা।