যশোর মনিরামপুরে আশ্রয়ন প্রকল্পে এক গৃহবধু ধর্ষণের শিকার

120
উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার )।।
যশোহর জেলার মনিরামপুর উপজেলায় হায়াতপুরে আশ্রয়ন প্রকল্পে গভীর রাতে এক গৃহবধু ধর্ষণের শিকার হয়েছে।
থানা পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার রাত দুই টার দিকে ঘটনাটি ঘটেছে। সকালে সংবাদ পেয়ে থানার ওসি রফিকুল ইসলাম ও সাব ইন্সপেক্টর (তদন্ত ) শিকদার মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
যশোহর জেনারেল হাসপাতালে ভর্তি গৃহবধু ধর্ষণের শিকার গৃহবধু( ৩৫) জানান, তিনি বৃদ্ধা মায়ের স্থানে হায়াতপুর আশ্রয়ন প্রকল্পে থাকতেন। বিয়ে হওয়ার পর স্বামীর সাথে ভারত চলে যান। সম্প্রতি স্বামীকে রেখে তিনি বৃদ্ধা মায়ের কাছে বেড়াতে আসেন। শনিবার রাত আনুমানিক ২ টার দিকে বাইরে থেকে ঘরে আসার সময় ওৎ পেতে থাকা একই গ্রামের লম্পট হাবিবুর রহমান ও তার সহযোগি লম্পট জোর পূর্বক ধরে পাশ্ববর্তি বাঁশ বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে ফেলে রেখে ধর্ষককারী পালিয়ে যায়। স্বজনেরা গৃহবধুকে উদ্ধার করে আজ ভোর ৬ টায় যশোহর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
যশোহর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, আজ ভোর ৬ টার দিকে ধর্ষণের শিকার এক গৃহবধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিজ উদ্যোগে চিকিৎসকরা আলামত সংগ্রহ করেছেন। থানা পুলিশ চাইলে রিপোর্ট দেওয়া যাবে।
আশ্রয়ন প্রকল্পের সভাপতি, ইউনিয়নের চেয়ারম্যান ও ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ জানান,আজ সংবাদ পেয়ে আমরা গিয়েছি। পুলিশ আসলে আমরা জানতে পেরেছি।
মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন,আমরা জানতে পেরেছি যে ওই গৃহবধু নারী হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি তবে স্বজনদের আসতে বলা হয়েছে। আসলে মামলা হবে।