বাঘুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান

120
উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার ) যশোহর ঃ
যশোহর অভয়নগর উপজেলার বাঘুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান এক উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি জনাব ফারুক সর্দার। সার্বিক অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের সহকারী শিক্ষক মোঃ সরোয়ার হোসেন গাজী। সকাল ১০ টায় কোরআন তেলোওয়াত ও গীতা পাঠ করেন স্কুলের সহকারী শিক্ষক মোঃ সাইফুল ইসলাম ও গোলক চন্দ্র পাল। শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ২০২০ সালের ক্যাবিনেট নির্বাচনের নির্বাচিত সদস্য বিজয়ী সৌমিত্র পাল,জোবায়ের আহমেদ বর্ষন,ফারহানা ইসলাম মিতু, মোহাম্মদ ইয়াছিন ফকির,সাথী খাতুন,শভ বিশ্বাস ,তুর জাউন খাতুন ও মোহাম্মদ জাকির শেখ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া মডেল পলিটেকনিক ইনষ্টিটিউট এর ভাইস প্রিন্সিপাল ইন্তাজ আলী ইমন ও সোহানা আফ্রোজ সেতু। অভিভাবক সদস্য বদর সরদার, আলম শেখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সফল ইউপি সদস্যা তপতী ঘোষ। সি আই এন টেলিভিশন 24 এর যশোহর ক্রাইম রিপোর্টার সাংবাদিক উৎপল ঘোষ।
পরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক  নির্দেশনা মূলক আলোচনা রাখেন স্কুলের প্রধান শিক্ষক শরীফ মোহাম্মদ ইয়াহিয়া। সহকারী শিক্ষক শেখ নাসির উদ্দিন, সহকারী শিক্ষিকা নারগিস পারভীন, বিচিত্রা রানী ও নাজনীন আক্তার। নওয়াপাড়া মডেল পলিটেকনিক ইনষ্ঠিটিউট এর ভাইস প্রিন্সিপাল ইনতাজ আলী ইমন, সোহানা আফ্রোজ সেতু। এ ছাড়াও এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তি এ সময় উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নাজমুল হোসেন।
দোয়া অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীরা বিদ্যালয়ের স্মৃতি হিসেবে একটি মাইক্রো ফোন ও দু’টি সুন্দর সাউণ্ড বক্স প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির হাতে উপহার তুলে দেন। এ ছাড়াও স্কুলের দপ্তরী জনাব হায়দার আলী ও নৈশ প্রহরী মোহাম্মদ ইব্রাহিম গাজীকে স্মৃতি হিসেবে উপহার দেন। স্কুল সংলগ্ন দৃষ্টি প্রতিবন্দী ভাসমান ভূমিহীন অসহায় জলিল শেখকে লুঙ্গি ও গেঞ্জি উপহার দেন। অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ম্যানেজিং কমিটির সভাপতি জনাব ফারুক সরদার।