অভয়নগরে দেধারছে চলছে মাদক ব্যবসা

206
সবুজ গাজী, নওয়াপাড়া পৌরসভা প্রতিনিধি :
যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড মডেল কলেজ রোড সংলগ্ন মাঠপাড়া ছবেদা তলা নামক স্থানে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে জমে উঠেছে গাঁজার মেলা, সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে বিক্রি ও সেবন।
স্থানীয় এক গোপন সুত্রে জানা যায় তিন মাদক বিক্রেতা ও এক মহিলার সহযোগীতায় সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলে এই মাদক ব্যবসা।তারা হলেন ১/ডুবার অরফে রশিদ (২৭) ২/ রাজু অরফে জেন রাজু (৩০) ৩/ সাগর অরফে গাঁজাখোর সাগর(২৯) ৪/ মুসলিমা অরফে বাবা মুসলিমা (৩০)
সুত্র মতে জানা যায়, দীর্ঘ ৫/৭ বছর ধরে গোপনে মাদক ব্যবসার সাথে জড়িত থাকলেও গত ২০১৯ ও চলতি বছরে তারা প্রকাশ্য দিবালোকে গাঁজা, ইয়াবাসহ অনন্য মাদকদ্রব্য বিক্রি করছে। যার বড় চালান মুসলিমা ওরফে বাবা মুসলিমার হাত ধরে গোপন ভাবে প্রবেশ করে সাগর,ডুবার ও রাজুর হাতে। দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তারা এই ব্যবসা চালিয়ে যাচ্ছে। স্থানীয় হাবিব (ছদ্মনাম) নামের একজন জানান, ছবেদাতলা বর্তমানে মাদকপল্লী হিসাবে গড়ে উঠেছে। স্কুল কলেজসহ নানানরকমের মানুষ মোটরসাইকেল করে এখানে আসে।শীতের সময় ইয়াবা,গাঁজা আর গরমে নেশার সাথে চলে গভীর রাত পর্যন্ত জোয়ার আসর। অথচ প্রশাসনের কর্ণপাতে এতোসব জানানোর সাহস হয়না এলাকাবাসীর।তথ্য’র  সত্যতা নিশ্চিত করতে সরেজমিনে দেখা যায় আতঙ্কের মধ্যেও প্রশাসনের দুর্বার সাহায্য’র আশা করছে এলাকাবাসী। বিষয়টি বিবেচনা সাপেক্ষে উর্ধতন কর্মকর্তাদের নিকট জানানো গেল।