নড়াইলের নূর জালাল কবিরাজের সাতকাহন, মুরগী ও টাকা দিলে সব মুশকিল আছান

218

ইনসাফ আহমেদ পলক

নড়াইল  জেলা সদরের শেখহাটি  শেখপাড়ায় অবস্থিত নূর জালাল কবিরাজের আস্তানা।  কেজি দরের  দেশি মুরগী ও নগদ দেড় দুই হাজার টাকা দিলেই  যে কোন  রোগ বালাই সহ সকল মুশকিল আছান করেন। তবে কাজে নয় কথার মাধ্যমেই মুশকিল আছান হয়।

দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন মানুষের সাথে কবিরাজি ও  দোয়া তদবিরের নামে মোটা অংকের অর্থ উপার্জন করছে নূর জালাল। কখনও  প্রেমিকাকে ফিরেয়ে আনছে, কখনও অবাধ্য স্বামীকে বাধ্য করছে আবার কখনও ক্যান্সার , বি ভাইরাস, জন্ডিস  রোগের  দোয়া তদবির দিচ্ছেন নূর জালাল। সিআইএনটিভি২৪ নিউজ  পোর্টালের একটি অনুসন্ধানী রিপোর্টে  বেরিয়ে আসে কথিত কবিরাজ নূর জালালের বিভিন্ন অপকর্মের সাতকাহন।

সরেজমিনে তথ্যানুসন্ধানে গিয়ে জানাযায়, নূর জালাল গ্রামের বিভিন্ন সহজ সরল মানুষকে তাদের সরলতার সুযোগে  দোয়া তদবির , জ্বীন চালান সহ বিভিন্ন  দোহায় দিয়ে আসছে। স্থানীয় একটি প্রভাবশালী মহলের ছত্র ছাঁয়াতলে বসে বীরদর্পে নূর জালাল প্রতারনা করছে শত শত মানুষের সাথে। এখানেই  শেষ নয় তথ্য সংগ্রহ করতে  গেলে এ প্রতিবেদককে  মোবাইল  ফোনে হুমকি ধামকি প্রদান করে নূর জালালের  ছেলে পরিচয়ধারী এক ব্যক্তি।

এ ব্যাপারে কথা হয় নড়াইল সদর থানার ওসির সাথে। তিনি জানান, তথ্য উপাত্ত ও অনুসন্ধান পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরবর্তী অনুসন্ধানীতে নূর জালালের বিভিন্ন অজানা তথ্য নিয়ে বিস্তারিত প্রতিবেদন আসছে…….

 

নূর জালালের কল  রেকর্ড, বেরিয়ে এসেছে স্বীকারক্তি……