সাংবাদিক ইনসাফ আহমেদ পলকের উপর দূর্বত্তদের হামলা, অল্পের জন্য রক্ষা

274

দৈনিক অনির্বান ও সিআইএনটিভি২৪ প্রতিনিধি ইনসাফ আহমেদ পলকের উপর গতকাল রাত ১০টার দিকে একদল দূর্বত্ত হামলা করে। এ সময় অল্পের জন্য হামলা থেকে রক্ষা পায় ।

জানাযায়, আফিলগেট এলাকায় মাদকের বিরুদ্ধে সৌচ্চার হওয়াতে একটি সিন্ডিকেট দীর্ঘ দিন পলককে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছিল। এছাড়া পলককে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানির চেষ্টা করেছিল বলে জানান ভুক্তভোগি সাংবাদিক পলক।

আহত পলক জানান, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাত আনুমানিক ১০ টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি  ফেরার পথে ফকিরপাড়া নামক স্থানে আসলে দূর্বত্তরা ইট ছোড়ে । ইটের আঘাত সৌভাগ্যক্রমে নিক্ষেপভ্রষ্ট হয়। অল্পের জন্য আঘাত থেকে রক্ষা পাই।

খুলনা শিল্পাঞ্চল সাংবাদিক ঐক্য সংস্থার সভাপতি আবু হামজা বাঁধন জানান, একজন সাংবাদিকের উপর এ ধরনের হামলা ন্যাক্কার জনক।

সাংবাদিক ইনসাফ আহমেদ পলকের উপর হামলার প্রতিবাদে তীব্র নিন্দা জানান, দৈনিক ঢাকা রিপোর্ট খুলনা ব্যুরো আবু দাউদ ইমরান, খুলনা রিপোর্টাস ক্লাবের সভাপতি বিএম রাকিব হাসান, খানাজাহান আলী থানা প্রেস ক্লাবে সভাপতি আলহাজ্ব শেখ আনছার আলী, সাধারন সম্পাদক শেখ আসলাম,  দৈনিক সময়ের খবর প্রতিনিধি মোশারফ হোসেন, দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি অনিমেষ মন্ডল, আড়ংঘাটা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইমদাদুল হক মিলন, ফকিরহাট প্রেস ক্লাব থেকে বাদশা আলম, সাতক্ষীরা বাঁশদহা প্রেস ক্লাবের সভাপতি বদরুজ্জামান খোকা।

এছাড়া আসকের খুলনা বিভাগীয় কমিটির সভাপতি শাহাদাত হোসেন শাওন সহ স্থানীয় রাজনৈতিক ও অ-রাজনৈতিক ব্যক্তিত্ব পলকের উপর হামলার প্রতিবাদে তীব্র নিন্দা জ্ঞাপন করেন।