সম্পাদকীয় কলাম

213

সিআইএনটিভি২৪ নিউজ পোর্টালটি প্রতিষ্ঠা করলাম ২০১৮ সালের শুরুর দিকে। এমনও দিন ছিল একটানা ১২ ঘন্টা কাজ করেছি । কিভাবে নিউজের সাইটটি উন্নত করা যায়। সারা বাংলাদেশের প্রথম সারির অনলাইন টিভি ও অনলাইন নিউজ পোর্টালকে ফলো করতাম। কিভাবে তারা দিন দিন উন্নতি করছে । যাই হোক এক সময় ফেসবুক অফিসিয়াল পেজ খুললাম (CINt v24) এর । অনেকেই পরামর্শ দিয়েছিল। পেজটি টাকা দিয়ে প্রমশন করতে। কিন্তু আমি করেনি। আমি চেয়েছিলাম আমার প্রতিষ্ঠানের সংবাদ যদি মানসম্মত হয়,তখন একদিন পেজটিতে লাইকের অভাব হবে না। সময়ের পরিবর্তনে অনেক কাছের সহকর্মী পিছনে লাগল (CINtv24) বন্ধ করে দেওয়ার জন্য। চেষ্টা করেও ব্যার্থ হল। সরকারের এমন কোন নীতি বা নিয়ম নাই যা আমরা অনুসরন করেনি। ফলে চেষ্টা ব্যার্থ হলো।


আজ (CINt v24) এর লাইকের সংখ্যা ৫০০০ (পাঁচ হাজার ) ছাড়িয়ে গিয়েছে। এটা আমার কাছে মনে হয় ৫লাখ লাইক। কারণ কোন প্রকার প্রমশন বা বুষ্ট ছাড়া এত অল্প দিনে ৫ হাজার লাইকের মাইল ফলক পার হওয়া অসম্ভব। এই অসম্ভব কে সম্ভাব করতে অনেকেই সহযোগিতা করেছেন। বিশেষ করে আমি সর্বপ্রথম মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই। যার অশেষ রহমতে CINt v24 এখনও স্বগৌরবে সত্য সংবাদ প্রকাশ করে আসছে। এছাড়া আমি কৃতজ্ঞতা জানাই আমার সম্পাদক মন্ডলীল সভাাপতি ‍মুশফিক সুভ, নির্বাহী সম্পাদক আবু দাউদ ইমরান ও বার্তা সম্পাদক বিপ্লব দা কে।

আর সেই সারথীদের নাম উল্লেখ না করলে আমার হয়তো ভুল হবে। মূলত যারা মাঠ পর্যায়ে থেকে CINt v24কে প্রচার প্রসার করে আসছেন। তারা হলেন আরিফুর রহমান সেতু, জুয়েলে ডি সানি, আল আমিন, ওসমান গনি, নাজিম, আমিনুল ইসলাম, সাকিব রায়হান, সজল, মেহেী হাসান রুমি,  সম্রাট, পলক, আকাশ, বাচ্চু, মনির, অনিলা, সাব্বির, খোকা ভাই সহ আরো অনেকে।

যাই হউক আল্লাহর রহমত যতদিন আছে, ততদিন আমরা CIN পরিবার সত্য প্রকাশে আপোষহীন শ্লোগানে এগিয়ে যাব।। আপনার আমাদের জন্য দোয়া করবেন।

আবু হামজা বাঁধন,
সম্পাদক, CINtv24।।