যশোরে মাদকের সংবাদ সংগ্রহে সাংবাদিকদের বাঁধা প্রদান

118

উসমান গণি, ক্রাইম রিপোর্টার-যশোর।।

যশোরের রেল স্টেশন সংলগ্ন দক্ষিণ চত্বরে আওয়ামীলীগ পরিচয়ধারী নেতা আসাদুজ্জামান মিঠুর নিকট সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। জানা যায়, শুক্রবার দুপুর ২ টা ৪৫ মিনিট সময়ে গোপন সংবাদের ভিত্তিতে cintv24 সাংবাদিকদের একটি টিম যশোরের রেল স্টেশনে মাদক চোরাকারবারিদের অনুসন্ধানে গেলে স্থানীয় আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান মিঠু সাংবাদিকদের সাথে উত্তেজিত ভাষায় কথা বলতে থাকে।

তিনি সাংবাদিকদের পরিচয় পাওয়ার পরেও ক্ষমতার বল প্রয়োগ করে, জামাত-শিবিরের কথা বলে গণপিটুনির ভয় দেখান। এবং বলেন এই স্থানে পুলিশ পর্যন্ত ঢুকতে সাহস পায় না সেখানে সাংবাদিক। এক পর্যায়ে তিনি ক্রমশ হুমকি এবং উত্তেজিত হতে থাকলে নিজেই বলেন যশোর প্রেসক্লাবের সভাপতিও এমন করে কথা বলার সাহস পায় না।সেখানে আপনারা আমার কথার তর্ক করছেন। তিনি আরো  বলেন আমাকে চিনেন, না জেনে-শুনে কার পারমিশনে এখানে এসেছেন। আপনাদের অতর্কিত চলাচলের ফলে ইন্টেলিজেন্ট ব্রাঞ্চ থেকে আমাকে ফোন করেছে ।

পরে মাদক চোরাকারবারিদের সন্দেহজনক কিছু নারী পুরুষের কথা বললে, তিনি সাংবাদিকদের উপর আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন। তাঁর এমন অস্বাভাবিক আচরণের কারণ খুঁজতে স্থানীয় কিছু লোকের সাক্ষাৎ নিলে তারা বলেন মাদক চোরাচালানকারীদের সাথে তাঁর  সম্পর্ক আছে।

এ বিষয় কথা হয়  আসাদুজ্জামান মিঠুর সাথে মুঠো ফোনে যোগযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।