একজন ক্লিন ইমেজ আওয়ামীলীগ নেতা শেখ মনিরুজ্জামান বাবুল

223

ডেক্স রিপোর্ট।।

দীর্ঘ ২৪ বছর ধরে রাজপথে আওয়ামীলীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন শেখ মনিরুজ্জামান বাবুল। কখনও সাংবাদিক হিসেবে হাতে কলম ধরেছেন  অন্যায় অবিচারের বিরুদ্ধে । আবার কখনও রাজনৈতিক নেতৃত্ব দিয়ে সমাজের বিভিন্ন অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছেন।  খুলনার খানজাহান আলী থানা আটরা অঞ্চলে বাবুল ভাই নামে পরিচিত এই কর্মবীর শেখ মনিরুজ্জামান বাবুল।

আসন্ন ৩৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মনিরুজ্জামান বাবুল সভাপতি পদে এবার প্রার্থীতা ঘোষনা করেছেন। আওয়ামীলীগের বর্তমান এ ওয়ার্ড কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি আফিলগেট অঞ্চলে বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। তার কর্মজীবনে কখনও অন্যায়ের সাথে আপোষ করেনি। ফলে ক্লিন ইমেজ রাজনৈতিক নেতা হিসেবে সকল বৈশিষ্ট তাঁর মধ্যে রয়েছে বলে স্থানীয়রা মনে করেন।

কথা হয় মনিরুজ্জামান বাবুলের সাথে। তিনি জানান, আমি ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হতে পারি আর না পারি, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাজপথে ছিলাম,আছি এবং থাকব। কোন অপশক্তির কাছে মাথা নত করব না।

এবার আসা যাক সাধারন ‍তৃণমূল কর্মীদের মন্তব্যে নিয়ে। অনেকেই এ প্রতিবেদককে  জানিয়েছেন, মনিরুজ্জামান বাবুল ৩৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির পদে আসলে এ ওয়ার্ড অতীতের  যে কোন সময়ের তুলনায় আরো শক্তিশালি হবে।