খুলনায় এক তরুণী গণধর্ষণের শিকার , আটক ৩

196

ডেক্স রিপোর্ট।।
খুলনায় খালিশপুর থানার গোয়ালখালি (লেবুতলায়)এলাকায় পানি আনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। গোয়ালখালি (লেবুতলায়) এলাকায় নাবালক জাকিয়া সুলতানার গণধর্ষণ মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার খালিশপুর থানা পুলিশ ও স্থানীয়রা বাসিন্দা মোঃ জামাল হোসেন ও মোঃ মিলন হোসেন এর সহযোগিতায় দিনব্যাপি অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- মোঃ রিপন (১৬), পিতাঃ মোঃ সালাম গাজী, মোঃ ইয়াসিন হাওলাদার (১৬), পিতাঃ বাবুল হাওলাদার ,উভয় সাং লেবুতলার মোড়, গোয়ালখালি, খালিশপুর, খুলনা, ও মোঃ আলামিন(১৫), পিতাঃ শাহিন গাজী, সাং-বেতগ্রাম, গোপালগঞ্জ। পুলিশ প্রশাসন জানান নগরীর খালিশপুর থানার গোয়ালখালি ও দৌলতপুর থেকে অভিযান পরিচালনা করে ওই তিন আসামিকে গ্রেফতার করা হয়। তারা ধর্ষণের কথা স্বীকার করেছে।
২৯-১০-২০১৯ ইং তারিখ আনুমানিক বিকাল ০৫.৩০ ঘটিকায় লেবুতলায় পানি আনতে গেলে আসামীরা মুখচেপে ধরে লেবুতলা মোড়ে সাততলা বিল্ডিং এর পিছনে (আমির খন্দকারের বাড়ীর পিছনে) ফয়সাল ও তার সহযোগী বন্ধুরা মিলে ওই মেয়েকে ধর্ষণ করে। পরে ওই মেয়ের মা লায়লী বেগম গত ০২-১১-২০১৯ তারিখ বাদী হয়ে ০৬ জন কে আসামী করে খালিশপুর থানায় মামলা দায়ের করেন। আসামিরা হল ০১) মোঃ ফয়সাল পিতা- সিদ্দিকুর রহমান, সাং লেবুতলার মোড়, গোয়ালখালি, খালিশপুর, খুলনা, ০২) মোঃ রিপন (১৬), পিতাঃ মোঃ সালাম গাজী, সাং লেবুতলার মোড়, গোয়ালখালি, খালিশপুর, খুলনা, ০৩) মোঃ ইয়াসিন হাওলাদার (১৬), পিতাঃ বাবুল হাওলাদার, সাং লেবুতলার মোড়, গোয়ালখালি, খালিশপুর, খুলনা, ০৪) মোঃ আলামিন (১৫), পিতাঃ শাহিন গাজী, সাং-বেতগ্রাম, গোপালগঞ্জ ০৫) তন্ময় পিতা অজ্ঞাত, সাং লেবুতলার মোড়, গোয়ালখালি, খালিশপুর, খুলনা, ০৬) হ্রদয় পিতা-অজ্ঞাত সাং লেবুতলার মোড়, গোয়ালখালি, খালিশপুর, খুলনা। অন্য আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চালা”েছ পুলিশ। মানবধিকার সং¯’া আইন সহায়তা কেন্দ্র আসক খুলনা বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শাওন দাবী করেন অতিদ্রুত বাকি আসামীদের গ্রেপ্তার করে দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন ।
এর আগে খুলনার জিআরপি (রেলওয়ে) থানা পুলিশের ওসমান গনি পাঠানসহ পাঁচ পুলিশ কর্মকর্তার হাতে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ।