সুনামগঞ্জের সংবাদ (উন্নয়নের পথে বাংলাদেশ : জনপ্রতিনিধিদের ভাবনা -১)

138
জুয়েল ডি সানি/হিমেল সরকার এর পাঠানো সংবাদগুচ্ছ :
পূর্ব পাগলা ইউনিয়ন, দক্ষিণ সুনামগঞ্জ, সুনামগঞ্জ

গ্রাম হবে শহর  এরই ধারাবাহিকতা নিয়ে কথা বললেন প্যানেল চেয়ারম্যান ইয়াহিয়া। 

cintv24 এর একান্ত সাক্ষাৎকার, সুনামগঞ্জ জেলার দক্ষিণসুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের ইউ-পি সদস্য( প্যানেল চেয়ারম্যান) মোঃ ইয়াহিয়া আহমেদ বলেন মাননীয় প্রধানমন্ত্রী যখন বলেছেন গ্রাম হবে শহর সেইটা সত্যিই সম্ভব। তথ্য প্রযুক্তির ডানায় ভর করে বিশ্ব এগিয়ে চলছে, উন্নতি অগ্রগতির চরম শিখরে। জীবনের সর্বক্ষেত্রে ঘটে চলছে বিভিন্ন মূখী ব্যাপক পরিবর্তন। আগের মূল্যবোধ সহ সবকিছুই এখন পাল্টে যাচ্ছে তাই প্রধানমন্ত্রীর আদর্শ লক্ষ্য করে আমার এলাকার সুখ দুঃখের সাধারণ মেহনতী মানুষের পাশে থেকে অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানের সার্বিক উন্নয়নের এলাকাবাসীর পাশে ছিলাম আছি এবং আজীবন পাশে থাকতে চাই। এবং মাননীয় সংসদ সদস্যসহ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি। সর্বশেষ আমি আমার এলাকাবাসীর নিরাপদ জীবন প্রতিষ্ঠা সহ সাফল্য গাঁথা জীবন কামনা করছি।
সাচনা বাজার ইউনিয়ন, জামালগঞ্জ, সুনামগঞ্জ

 জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করাই আমার লক্ষ্য : ইউপি সদস্য আতাউর

cintv24 এর একান্ত সাক্ষাৎকারে বলেন,   আমি আতাউর রহমান ইউ-পি সদস্য- ০৭ নং ওয়ার্ড, ০৪ সাচনা বাজার ইউনিয়ন পরিষদ, জামালগঞ্জ, সুনামগঞ্জ। আমার ছোটবেলা থেকে জনকল্যাণে কাজ করা ছিল একটা নেশা। সেই চিন্তাভাবনাকে কাজে লাগিয়ে জনগনের পাশে থেকে সেবা করে যাচ্ছি। তারই ফলশ্রুতিতে জনগন আমাকে ভালোবেসে তিন তিনবার বিপুলসংখ্যক ভোটে ইউ-পি সদস্য পদে নির্বাচিত করেছে। আমি আমার ইউনিয়নের চেয়ারম্যান এর আদর্শকে লালন করে জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি আমার ওয়ার্ডকে বাল্যবিবাহ এবং মাদক থেকে মুক্ত করার চেষ্টা করেছি এবং সফল হয়েছি।  আমি আমার সারাটি জীবন জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি আমার এলাকার জনগণের সার্বিক মঙ্গল কামনা করি।
বিশ্বম্ভপুর উপজেলা

বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন বীর মুক্তিযোদ্ধার সন্তান নুরুল আলম সিদ্দিকী

cintv24 এর একান্ত সাক্ষাৎকারে বলেন,  আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান আমি ছাত্রলীগ করেছি, যুবলীগ করেছি এখন আসন্ন জাতীয় কাউন্সিলে সুনামগঞ্জ জেলার বিশ্বমম্ভপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  প্রার্থী।  আমি আমার জেলার নেতৃবৃব্দের দোয়া নিয়ে এগিয়ে যাচ্ছি এবং মাননীয় প্রধানমন্ত্রীর জাতীয় ইস্তেহার গ্রাম হবে শহর এই প্রত্যাশাকে সামনে রেখে আমি নির্বাচিত হলে আমার এলাকার সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং,  ভূমিদস্যু এবং নদী থেকে অবৈধ বালু উত্তোলন কারীদের কঠোর হস্তে দমন করে বিশ্বম্ভপুর উপজেলাকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলব। আমার পিতা একজন  মুক্তিযোদ্ধা সংগঠক (৪নং সাব-সেক্টর ভারত), তিনি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমিও সেই আদর্শ কে ধারণ করে সামনে এগিয়ে যেতে চাই।