কেএমপির পথের বাজার পুলিশ চেকপোষ্টে এক কেজি স্বর্ণের বার সহ আটক ১

475
খুলনা ব্যুরো
 বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে  কেএমপি’র খানজাহান আলী থানার প‌থেরবাজার চেক‌পো‌ষ্টে তল্লাশি করে ১ কে‌জি ওজ‌নের স্ব‌র্ণের বারসহ কুলসুম বেগম (৩৮) না‌মের এক নারীকে আটক করা হয়েছে। আটককৃত কুলসুম বেগম বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার খাজুর বাড়িয়ার আবু তাহেরের স্ত্রী।
খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শফিকুল ইসলাম বলেন, ভারত থেকে এক কেজি সোনা নিয়ে নিয়ে কুলসুম বেগম বেনাপোল স্থল বন্দর হয়ে খুলনায় আসছিলেন। খানজাহান আলী থানাধীন পথের বাজার ফাঁড়ির পুলিশ চেকপোস্ট ডিউটি করাকালীন বাস তল্লাশি করে বাস যাত্রী কুলসুম বেগমকে আটক করে। এই বিষয়ে থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।
স্বর্ণের বার উদ্ধারের বিষয় জানতে পেরে তাৎক্ষনিকভাবে  উপ-পুলিশ কমিশনার (উত্তর)  মোল্যা জাহাঙ্গীর, এডিসি (উত্তর) সোনালী সেন পথের বাজার চেক পোস্টে উপস্থিত হন।
জানাযায়, পথের বাজার পুলিশ  চেক পোস্টের ইনচার্জ সুমঙ্গল দাসের  নেতৃত্বে এ এস আই মনিরুল ইসলাম যানবাহন তল্লাশী কালীন সময়ে স্বর্ণের বার উদ্ধার হয়। স্থানীয়রা বলেন, পথের বাজার পুলিশ  চেকপোষ্টের সৃষ্টিলগ্ন  থেকে এক কেজী  সোনা উদ্ধারের বিষয়টি সব থেকে বড় অর্জন । ফলে খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সহ পথের বাজার পুলিশ  চেকপোষ্টের প্রতিটি কর্তব্যরত পুলিশ সদস্যদের সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।