খুলনা আড়ংঘাটা সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

385

খুলনা ব্যুরো

খুলনার  আড়ংঘাটা থানাধীন বাইপাস সড়ক বরইতলা নামক স্থানে  সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত হয়েছে ২ জন। জানাযায়,  প্রাইভেটকার এবং মোটরসাইলের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। আজ শুক্রবার দুপুর ২টার দিকে নগরীর আড়ং ঘাটা থানার তেলিগাতী বাইপাসের বরইতলা ঘাটের মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত মাহিন আলম সানকে (১০) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, খুলনা রেলওয়ে পুলিশের এএসআই খুরশিদ আলমের জমজ ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র মাহিন আলম ও সাকিন আলমকে জুম্মার নামাজের শেষে দৌলতপুর বনানী পাড়ার ওমর ফারুক হৃদয় মোটরসাইকেলে দৌলতপুরে তাদের বাসায় নিয়ে যাচ্ছিলেন। তারা আড়ংঘাটা থানার তেলিগাতী বাইপাসের বরইতলা মোড় ঘোরার সময় যশোরমুখী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-ঘ ১৮-২৩৬২) সঙ্গে মোটরসাইকেলের (ঝিনাইদহ-হ ১২-৭৮৪০) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলের চালক ওমর ফারুক হৃদয় (২৪) ঘটনাস্থলে নিহত হন।

এ সময় মোটরসাইকেলে থাকা যমজ দুই ভাই ২৫/৩০ গজ দুরে ছিটকে রাস্তার পাশে রাখা বিদ্যুতের পোলের ওপর পড়ে গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় প্রাইভেটকারের চালকসহ যমজ দুই ভাইকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ছোটভাই সাকিন আলম স্টার নিহত হয়।

আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা জানান, ঘটনাস্থলে একজন এবং খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যায়। গুরুতর আহত অপরজনকে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা দৌলতপুর থানার আমতলা মোড় আঞ্জুমান রোড এলাকার বাসিন্দা।