বাগেরহাট ও খুলনা মহাসড়কে দিগন্ত পরিবহন ও মাইক্রোবাসের সংঘর্ষের নিহত-২ আহত ১০ 

198
ফকিরহাট থানা প্রতিনিধি :
বাগেরহাট ও খুলনা মহাসড়কে দিগন্ত পরিবহন ও মাইক্রোবাসের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় কমবেশি দশজন আহত হয়েছে। শুক্রবার (৩ মে) সকাল আনুমানিক ৮টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। কাটাখালি হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের উদ্ধার করেছে। নিহত দুইজনই মাইক্রোবাসের যাত্রী।
বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মাসুদ সরকার ও কাটাখালী হাইওয়ে থানার ওসি মোঃরবিউল ইসলাম বলেন, খুলনা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী একটি মাইক্রোবাস টাউন নওয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে। ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যায়। আহত ব্যক্তিদের উদ্ধার
করে আব্দুল ওয়াদুদ মেমোরিয়াল ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝালকাঠি রাজাপুর উপজেলার কালুদাস কাঠি  গ্রামের  মানিক খান এর পুত্র  জামাল (২৫)ও পিরোজপুর  ভান্ডারিয়ার  লক্ষিপুর  গ্রামের আশ্বাব আলীর পুত্র  এমাদুল শিকদার  (৫৫)নিহত হয়। এ সময় কমবেশি ১০জন অাহত হয়েছে ।গুরুতর  আহতদের একজনের আনুমানিক বয়স ৩০বছর এবং অন্য জনের ৪০বছর। ঘাতক দিগন্ত পরিবহন যার নং-ঢাকা মেট্রো ব-১৫-০০৭৫ কে  পুলিশ আটক করতে সক্ষম হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।